Tata Group Recruitment: রাজ্যের বেকার যুবক যুবতীর কর্মসংস্থান দেবে টাটা গ্রূপ

রায়না ঘোষ
রায়না ঘোষ
Tata group recruitment (image credit- Google)
Tata group recruitment (image credit- Google)

রাজ্যের সমস্ত বেকার চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। বিশ্বের সবথেকে বড় লিমিটেড কোম্পানি টাটা এক নতুন উদ্যোগে ১০ হাজারের বেশি বেকার যুবক- যুবতীদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে চলেছে। সারা দেশজুড়ে নিজেদের সুবিস্তার রয়েছে টাটা গ্রুপ অফ কোম্পানির। নিজেদের পরিষেবা মানুষের কাছে ভালোভাবে পৌঁছে দিতে ১০০ টি নতুন ডিজিটাল শাখা চালু করল টাটা গ্রুপের জীবন বীমা কম্পানির ‘টাটা এআইএ’ লাইফ ইন্সুরেন্স। শাখাগুলি চালু হলে উপকৃত হবে ১০ হাজার বেকার যুবক যুবতী। বর্তমানে এই সংস্থার হাতে ২৫ টি রাজ্যের ১৭৫ টি শহরে ১২৮ টিরও বেশি শাখা রয়েছে।

নতুন করে এই কোম্পানি দেশের আরও ১৮ টি শহরে নিজের বিস্তার ঘটিয়েছে। যার মধ্যে আছে মহারাষ্ট্র, গুজরাট, রাজস্থান, উত্তর প্রদেশ এবং পশ্চিমবঙ্গ। টাটা গ্রুপের এই ইন্স্যুরেন্স কোম্পানি সাধারণত ব্রোকিং, বীমা সহায়ক এবং অনলাইন ব্যবসা করে থাকে। নতুন ডিজিটাল শাখার মধ্যে ইতিমধ্যেই ৬০ টিরও বেশি শাখার কাজ শুরু হয়ে গেছে। নভেম্বরের শেষের দিকে বাকি কাজ শেষ হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন -Reliance foundation: হরিহরপাড়া ব্লকে স্বনির্ভর গোষ্ঠীর সমবায়ের বার্ষিক সভা

সংস্থার ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার নবীন তাহিলানি জানিয়েছেন, বর্তমানে গ্রাহকরা নিজেদের অর্থে নিরাপত্তা নিয়ে ভীষণ চিন্তিত। তাই তাদের এই চিন্তা দূর করবে এই ডিজিটাল পরিষেবা। গ্রাহকরা ভিডিও কলিং -এর মাধ্যমে সংস্থার আধিকারিকদের সাথে কথা বলে নিজেদের সুবিধা অসুবিধা জানাতে পারবেন। এমনকি Self- service ডিজিটাল Kiosk -এর মাধ্যমে বীমার সুবিধা নিতে পারবেন। ইতিমধ্যেই ৭০ টি শাখা এমন জায়গায় চালু করা হয়েছে যেখানে এর আগে কোনো শাখা ছিল না। সব মিলিয়ে বেকার যুবক- যুবতীদের মনে আশ্বাস যোগাচ্ছে এই রিপোর্ট। সূত্রের খবর,অতিসত্বর এই কর্মসংস্থান সম্পূর্ণ করবে টাটা গ্রুপ অফ কোম্পানি।

আরও পড়ুন -Lakshmi Bhandar Scheme: লক্ষী ভান্ডার আবেদন নিয়ে নয়া নির্দেশিকা রাজ্যের

Like this article?

Hey! I am রায়না ঘোষ . Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters