আজকের রাশিফল

Wednesday, 21 November 2018 05:09 PM

মেষ(Aries) – টাকা-পয়সা নিয়ন্ত্রণে রাখুন। নিজের টাকা, সম্পত্তি এবং ব্যক্তিগত কাগজপত্র নিরাপদ স্থানে রাখুন। কারুর কুপ্রভাবে নিজে প্রভাবিত হবেন না। নিজেকে সংযত রাখুন এবং খোলা মনে থাকুন। কারুর সাথে যৌথ প্রচেষ্টা এড়িয়ে চলুন।

বৃষ(Taurus) – বন্ধু, আত্মীয়স্বজন এবং সহকর্মীর সাথে ঝামেলা মিটিয়ে নিন। কোনো কিছু অর্জন করতে হলে আপনাকে সবার সাথে মানিয়ে চলতে হবে। কারুর সাথে ঝগড়া-বিবাদ ভোলার জন্য নমনীয় হন।

মিথুন(Gemini) – নেগেটিভ দিকটা না দেখে কোনো কিছুতেই নিজেকে হঠাৎ করে জড়িয়ে ফেলবেন না। আগে ব্যাপারটা সম্পূর্ণ খতিয়ে দেখুন। আপনি যদি নিজের কাছে স্বচ্ছ না থাকেন তাহলে যে কেউ আপনাকে বিভ্রান্ত করতে পারে। আপনি যদি বদল আনতে চান তবে তার জন্য আপনি একাই যথেষ্ট।

কর্কট(Cancer) – প্রথমে মনোযোগ সহকারে শুনুন, যদি আগ্রহী হন তবেই সেদিকে পা বাড়াবেন। কোনো কিছুতে অংশীদারী হতে পারেন কিন্তু লিখিত নিয়ে নিন যেটা আপনি চান এবং যেটা আপনি দিতে পারবেন। শারীরিক ঝুঁকি নেবেন না।  

সিংহ(Leo) – নিজের দায়িত্বের ওপর নজর রাখুন এবং যেটা আপনার থেকে প্রত্যাশিত সেটা খেয়ালে রাখুন। শর্টকার্ট না নিয়ে চেষ্টা করুন নিজের কাজটা অন্য কারুর মাধ্যমে সম্পন্ন করার। বিস্তারিত এবং নির্ভুল চিন্তাভাবনাই আপনাকে সমস্তরকম সমালোচনা এবং দোষারোপ থেকে বাঁচাতে সাহায্য করবে।

কন্যা(Virgo) – কোনো প্রয়োজনীয় বদল আনতে চাইলে বুঝবেন আপনি সঠিক পথেই আছেন। কারুর দ্বারা প্রভাবিত হয়ে বাজে খরচা বা বিভ্রান্ত হবেন না। যা আপনার জন্য ভালো সেটাই করুন।

তুলা(Libra) – যৌথ অর্থ বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। মতবিরোধ হতে পারে যা আপনাকে ভবিষ্যতে সমস্যায় ফেলতে পারে। আর্থিক ব্যয় সম্পর্কে সচেতন হন। ভ্রমনে যাওয়ার আদর্শ সময়।

বৃশ্চিক(Scorpio) – অন্যদের সম্মান করুন। মনোযোগ সহকারে শুনুন এবং পরামর্শ দিন, অন্যান্য মানুষের ব্যাপারে নাক গলাবেন না। সত্য অবলম্বন করুন এবং নিরপেক্ষভাবে মতামত দিন, এবং তার জন্য আপনি বাহবা পাবেন যা আপনাকে কাজগুলো সম্পন্ন করতে সাহায্য করতে সাহায্য করবে।

ধনু(Sagittarius) – যেকোনো জিনিসকে বর্ণনা করার অভিব্যক্তি অন্যদের দৃষ্টি আকর্ষণ করবে। সত্য অবলম্বন করুন এবং বিপদ এড়িয়ে চলুন। শারীরিক উন্নতি ঘটবে।

মকর(Capricorn) – বাড়িতে উন্নতি ঘটবে এবং সেটি আপনার মানসিক চিন্তা দূর করবে। সঠিক আহার এবং শারীরিক চর্চার মাধ্যমে আপনার মানসিক শক্তি এবং সাহস বেড়ে উঠবে যা আপনার মনোভাব এবং অন্যান্যদের সাথে ব্যক্তিগত সম্পর্ক সুগঠিত করবে।

কুম্ভ(Aquarius) – নিজের দক্ষতা বিভিন্ন ভাবে ব্যবহার করে আপনি আর্থিকভাবে এগিয়ে যেতে পারেন। নিজেকে বদলালে তবেই আপনি নিজের লক্ষ্যের দিকে এগোতে পারবেন। নিজের বুদ্ধি প্রয়োগ করুন কিন্তু কোনো প্রতিশ্রুতি দেবেন না যেটা আপনি নিজে করতে পারবেন না।

মীন(Pisces) – সত্যের ওপর বিশ্বাস রাখুন এবং যা শুনছেন তাই বিশ্বাস করবেন না। যেকোনো খবর কাউকে সোজাসুজি বলাই ভালো যদি না আপনি আপনার বন্ধু, আত্মীয়স্বজন এবং সহকর্মীদের সঙ্গে ঝামেলা এড়াতে চান। যাতে আপনার কেউ সুবিধা না নিতে পারে সেটা ভেবে নিজের কাজ নিজেই করুন।

 

- অভিষেক চক্রবর্তী

Share your comments



Krishi Jagran Bengali Magazine Subscription Subscribe Online


Download Krishi Jagran Mobile App

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.