Flipkart Big Saving Days Sale: স্মার্টফোন থেকে টিভিতে দুর্দান্ত অফার, স্মার্ট টিভিতে ৪,০০০ টাকা পর্যন্ত ছাড়

Saikat Majumder
Saikat Majumder
Flipkart বিগ সেভিং ডেস রিপাবলিক ডে সেল 2022 - ছবি: ফ্লিপকার্ট
Flipkart বিগ সেভিং ডেস রিপাবলিক ডে সেল 2022 - ছবি: ফ্লিপকার্ট

আপনি যদি স্মার্টফোন এবং স্মার্ট টিভি কেনার জন্য বিক্রির অপেক্ষায় থাকেন, তাহলে এই খবরটি আপনার জন্য। Flipkart-এ Big Saving Days সেল ১৭ জানুয়ারি থেকে শুরু হচ্ছে এবং ২২ জানুয়ারী পর্যন্ত চলবে।  Flipkart-এর এই সেলে, আপনি স্মার্টফোন থেকে স্মার্ট টিভি এবং অন্যান্য জিনিস গুলিতে বিশাল ছাড় পাবেন ৷ এই সেলে আপনি সস্তায় ওয়্যারলেস ইয়ারবাড কিনতে পারবেন। চলুন জেনে নেই সব অফার সম্পর্কে...

Flipkart Plus সদস্যদের জন্য, এই সেলটি ১৬ জানুয়ারি রাত ১২ টায় শুরু হবে । Flipkart-এর এই সেলে Apple, Realme, Poco এবং Samsung-এর মতো কোম্পানির ফোনে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও, স্মার্টওয়াচ, ফিটনেস ব্যান্ডের মতো স্মার্ট পরিধানযোগ্য পণ্যগুলিতে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়াও ল্যাপটপে ৪০ শতাংশ ছাড় পাওয়া যাবে ।

আরও পড়ুনঃ Credit Card Big Update : আপনিও কি ক্রেডিট কার্ডের ঋণে ডুবে যাচ্ছেন ? ঋণমুক্ত হতে এই টিপসগুলি অবলম্বন করুন

স্মার্ট টিভিতে ৭৫ শতাংশ পর্যন্ত  ছাড় পাওয়া যাবে  ফ্লিপকার্টের এই সেলে। Blaupunkt, Kodak, Thomson-এর মতো কোম্পানিগুলি এই বিক্রয়ে তাদের স্মার্ট টিভিগুলির জন্য অফার ঘোষণা করেছে৷ এই সেলে, Blaupunkt-এর ৩২-ইঞ্চি স্মার্ট টিভি ১২,৪৯৯ টাকায় কেনা যাবে,এর দাম আসল দাম ১৪,৪৯৯ টাকা । এছাড়াও, Blaupunkt-এর৪২, ৪৩, ৫০, ৫৫ এবং ৬৫-ইঞ্চি টিভিগুলিও ৪,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সাথে কেনা যাবে৷

থমসনের স্মার্ট এবং নন-স্মার্ট টিভিও এই সেলে কেনা যাবে। Thomson-এর ২৪-ইঞ্চি নন-স্মার্ট টিভি ৫০০ টাকা ছাড় সহ ৭,৪৯৯ টাকায় কেনা যাবে । এছাড়াও, কোম্পানির স্মার্ট টিভিগুলি ৪,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সাথে কেনা যাবে। 

আরও পড়ুনঃ জাল্লিকাট্টু 2022: ঐতিহ্যবাহী ষাঁড়ের লড়াইয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে 17ই জানুয়ারি

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters