আজকের রাশিফল

Tuesday, 20 November 2018 02:11 PM

মেষ(Aries) - আবেগের দ্বারা প্রলুব্ধ হবেন যা আপনাকে একটি অনিশ্চিত এবং বেদনাদায়ক অবস্থানে ছেড়ে দেবে। ভবিষ্যতে যাতে আফসোস না হয় তার জন্য যুক্তিসঙ্গতভাবে চিন্তা-ভাবনা করতে শুরু করুন। যেকোনো কাজ করার আগে নিজের বর্তমান অবস্থার ওপর নজর রাখুন।

বৃষ(Taurus) - যেকোনো ধরণের কিছু পরিবর্তনে আপনি উৎসাহ পাবেন। সাফল্য পেতে কী এবং কাকে চাই সেটা যাচাই করে নিন। আপনার প্রস্তুতি এবং পরিকল্পনা উচ্চপদস্থ কোনো ব্যক্তিকে প্রভাবিত করবে।

মিথুন(Gemini) - একটি অপ্রত্যাশিত সুযোগ আপনাকে নতুন সম্ভাবনার সম্পর্কে চিন্তা করতে বাধ্য করবে। যথাযথ ভাবে পরীক্ষা-নিরীক্ষা করে তবেই পদক্ষেপ নিন। কোনো ঝুঁকি নেবেন না, বরং আপনি এমন কিছু খুঁজে পাবেন যা আপনাকে জীবনের সঠিক পথে চালিত করবে। একটি ব্যক্তিগত পরিবর্তন আপনার উপস্থিতির উন্নতি ঘটাবে।

কর্কট(Cancer) - নিজেকে সীমাবদ্ধ করবেন না অথবা নেতিবাচকতা নিজের ওপর প্রবুদ্ধ হতে দেবেন না। আপনি পরিবর্তন পছন্দ করেন না কিন্তু নিজেকে বদলালে ভবিষ্যতে আপনি খুশিই হবেন। একটি দুঃসাহসিক কাজ আপনাকে নতুনভাবে কল্পনা করতে এবং সৃজনশীল কাজ করতে উদ্বুদ্ধ করবে। 

সিংহ(Leo)কর্মক্ষেত্রে বা বাড়িতে কোনো বদল আনলে সবাই খুশি হবে না। কোনো কাজ সম্পূর্ণ করার জন্য আবেগপ্রবণ হয়ে পড়বেন না। খোলা মন রাখুন, নিজের খরচা নিজের নিয়ন্ত্রণে রাখতে পরিমিত করুন নিজেকে।

কন্যা(Virgo) – কারুর প্ল্যানের সাথে নিজেকে জড়াবেন না যদি সেটা আপনার জীবনযাত্রার এবং খরচের সাথে না মেলে। যেটা আপনি করতে ভালোবাসেন সেটাই করুন এবং নিজেকে ঘিরে রাখুন সমান আগ্রহীদের সাথে। না বলতে শিখুন এবং নিজের কাজে মনোযোগ দিন।

তুলা(Libra) – অপেক্ষা না করে সুযোগের সন্ধান করুন। যদি মনে করেন আপনার সাথে বাজে ব্যবহার হচ্ছে তাহলে সেটার বিরুদ্ধে পদক্ষেপ নিন। যখন কেউ আপনাকে চাপ দিচ্ছে তখন সেটা আপনার ওপরই নির্ভর করে তাতে না বা হ্যাঁ বলাটা।

বৃশ্চিক(Scorpio) – অন্যদের কি বলার আছে সেটা শুনুন এবং যে পরামর্শটা কাজে লাগবে সেটা নিন। নিয়ন্ত্রণ করুন নিজেকে, এবং আপনিই কাউকে প্রভাবিত করবেন যে আপনাকে উন্নতির পথে সাহায্য করবে। একটি ব্যক্তিগত বিষয় মিথ্যা তথ্যের ওপর ভিত্তি করে তৈরী হবে। সবকিছু যাচাই করে তবেই কোনোকিছুতে সাড়া দেবেন।

ধনু(Sagittarius) – কোনোকিছুতে নিজেকে জড়িয়ে ফেলুন; এটি আপনার জীবন এবং ভবিষ্যত বদলে দেবে। ইতিবাচক বিকল্পগুলিকেই পছন্দ করুন এবং নিজের ঘিরে রাখুন সমান চিন্তাভাবনার আগ্রহীদের সাথে। নিজের অধিকারের জন্য লড়াই করুন।

মকর(Capricorn) – আবেগ যেন আপনার পতনের কারণ না হয়ে পড়ে। নিজের দায়িত্বগুলোর যত্ন নিন, এবং এমন কারুর সাথে নিজেকে জড়িয়ে ফেলবেন না যে আপনার ক্ষতি করতে পারে। উদ্ভাবনী উপায় বার করুন যেকোনো চাপের পরিস্থিতি থেকে বেরোতে।

কুম্ভ(Aquarius) আর্থিক-বিষয় নিয়ে মোকাবিলা করুন। আপনি কীভাবে জীবিকা উপার্জন করেন বা আপনার অর্থ কীভাবে পরিচালনা করবেন তা পরিবর্তন করলে আপনি সুখ-সমৃদ্ধ ভবিষ্যতের দিকে এগিয়ে যাবেন। ব্যক্তিগত পরিবর্তন আপনাকে সাহস জোগাবে।

মীন(Pisces) – কী বলছেন, তার ওপর সচেতন থাকুন। লোকে আপনাকে উল্টো বুঝবে যদি আপনি সতর্ক না হন, যা আপনার সম্মানহানি করার জন্য যথেষ্ট। মনোযোগ দিয়ে শুনুন অন্যের কথা এবং ব্যক্তিগত তথ্য গোপন রাখুন।

 

- অভিষেক চক্রবর্তী

Share your comments



Krishi Jagran Bengali Magazine Subscription Subscribe Online


Download Krishi Jagran Mobile App

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.