(Mother Dairy Franchise) মাদার ডেয়ারির সাথে আপনার ব্যবসা শুরু করুন আর উপার্জন করুন লক্ষ লক্ষ টাকা

Tuesday, 13 October 2020 07:50 PM
Mother Dairy

Mother Dairy

আপনি ভারতের শীর্ষস্থানীয় ব্র্যান্ডের মাদার ডেয়ারি ফ্রুটস্‌ এবং ভেজিটেবিলস্‌-এ যোগদান করে ভাল অর্থোপার্জন করতে পারেন। সংস্থাটির আউটলেটগুলি বাড়ানোর পরিকল্পনা রয়েছে। মাদার ডেয়ারি ২০২০ সালের মধ্যে ৪০০ টি নতুন আউটলেট তৈরির পরিকল্পনা করেছে। এই আউটলেটগুলি কোম্পানির ফ্র্যাঞ্চাইজি মডেলে শুরু হবে। যারা তাদের নতুন ব্যবসা শুরু করতে চান তারা সংস্থায় যোগদান করতে পারেন এবং অল্প সময়ের মধ্যে ভাল অর্থ উপার্জন করতে পারেন। মাদার ডেয়ারির ফ্র্যাঞ্চাইজি নিতে আপনাকে পাঁচ লক্ষ টাকা পর্যন্ত বিনিয়োগ করতে হবে। যদিও সংস্থাটি প্রাথমিকভাবে আপনাকে ফি হিসাবে ৫০ হাজার টাকা নেবে।

৩০ শতাংশ রিটার্ন -

মাদার ডেয়ারির সাথে ব্যবসা করতে আপনাকে ৫ থেকে ১০ লাখ টাকা বিনিয়োগ করতে হবে। ফ্র্যাঞ্চাইজি ইন্ডিয়া অনুসারে, মাদার ডেয়ারির ফ্র্যাঞ্চাইজিতে বিনিয়োগের পরে আপনি ৩০ শতাংশ রিটার্ন পাবেন। এর থেকে আপনি খুব ভাল আয় করতে পারবেন। সংস্থার দাবি, ফ্র্যাঞ্চাইজি থেকে প্রথম মাস থেকেই আয় শুরু হবে। ব্যবসায় বিনিয়োগ করা অর্থের বেশী টাকা ২ বছরের মধ্যে উপার্জন হয়ে যাবে। মাদার ডেয়ারির সাথে ব্যবসা শুরু করতে আপনার ৫০০ বর্গফুট জায়গা থাকা আবশ্যিক।

সংস্থার বক্তব্য -

সংস্থার ব্যবসায়ী প্রধান প্রদীপ্ত কুমার সাহু বলেছেন যে "আমাদের গ্রাহকদের মধ্যে তাজা ফল এবং শাকসব্জির চাহিদা রয়েছে।" এখানে আরও বেশি শ্রম প্রয়োজন। এই জাতীয় একটি ফ্র্যাঞ্চাইজি মডেল গ্রাহকের চাহিদা পূরণে কার্যকর। বর্তমানে এই সংস্থাটির দিল্লিতে একটি ওন্ড এবং ফ্র্যাঞ্চাইজি মডেল রয়েছে।

ফ্র্যাঞ্চাইজি কীভাবে পাবেন?

মাদার ডেয়ারি ফ্রুটস্‌ এবং ভেজিটেবিলস্‌ ফ্র্যাঞ্চাইজি নিতে আপনি সরাসরি সংস্থার ওয়েবসাইট বা ফ্র্যাঞ্চাইজি ইন্ডিয়া থেকে আবেদন করতে পারবেন। আপনি অন্যান্য ব্র্যান্ডের ফ্র্যাঞ্চাইজির বিকল্পগুলিও পাবেন। এখানে আপনি ৫০ হাজার টাকা ফি দিয়ে একটি নির্দিষ্ট সময়ের জন্য ফ্র্যাঞ্চাইজি বুক করতে পারেন। এর পরে আপনাকে বাকি পরিমাণ অর্থ দিতে হবে।

Image source - Google

Related link - (Bangla Krishi Sech Yojana) বাংলা কৃষি সেচ যোজনা – ৭০ জন কৃষককে সেচ যন্ত্র বিতরণ

English Summary: Start your business with Mother Dairy and earn millions of rupees

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.