TNAU Recruitment 2022 ঃ ইন্টারভিউর মাধ্যমে একাধিক পদে নিয়োগ, বেতন 45000 টাকা পর্যন্ত

 রুপালী দাস
রুপালী দাস

তামিলনাড়ু এগ্রিকালচার ইউনিভার্সিটি ওয়াক ইন ইন্টারভিউ এর মাধ্যমে তরুণ ও প্রতিভাবান প্রার্থীদের নিয়োগ করছে। সম্প্রতি, TNAU জুনিয়র ফেলো এবং কারিগরি সহকারী পদে নিয়োগের জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যে সমস্ত আবেদনকারীরা চাকরি খুঁজছেন তারা 05.01.22 এবং 07.01.22 তারিখে ইন্টারভিউতে অংশগ্রহন করতেই পারেন। এই পদের জন্য কোনও লিখিত পরীক্ষা দিতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

TNAU শূন্যপদের বিবরণ: 

পোস্টের নাম  

শূন্যপদ 

সাক্ষাৎকারের তারিখ 

শিক্ষার প্রয়োজনীয়তা 

বেতন 

 
চুক্তিভিত্তিক প্রকৌশলী  

 

১৯-০১-২২

B.tech, BE 

প্রতি মাসে 20000 টাকা 

গবেষণা সহযোগী 

০৫-০১-২২ 

এম.ফিল, পিএইচডি 

প্রতি মাসে 45000 টাকা 

TNAU নিয়োগ বিজ্ঞপ্তি 2021 কীভাবে আবেদন করবেন 

ইন্টারভিউয়ের সময়, স্থান নির্ধারণ করবে নিয়োগকর্তারা। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, প্রকাশনা এবং অন্যান্য প্রাসঙ্গিক নথিগুলি  ইন্টারভিউয়ের সময় নিয়ে আসতে হবে। যোগ্য প্রার্থীদের ডিন, সেন্টার ফর স্টুডেন্টস ওয়েলফেয়ার/অধিভুক্ত কলেজের ডিন-এর কাছে উপলব্ধ নির্ধারিত আবেদনপত্রে প্রাসঙ্গিক সহায়ক নথিগুলির স্ব-প্রত্যয়িত জেরক্স কপি সহ আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে। পরবর্তী প্রক্রিয়াকরণের জন্য নির্ধারিত তারিখের আগে আবেদনটি সংশ্লিষ্ট নিয়োগকর্তার কাছে জমা দিতে হবে। 

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters