অন্তর্বাস তৈরিতে যৌথ উদ্যোগ ডলার ও পেপে জিনস-এর

Monday, 28 January 2019 05:05 PM

অন্তর্বাস তৈরিতে এবার ডলার ইন্ডাস্ট্রিজের সঙ্গে যৌথ উদ্যোগ গড়ল ইউরোপের প্রখ্যাত পোশাক সংস্থা পেপে জিনস। নতুন সংস্থাটির নাম ‘পেপে জিনস ইনারফ্যাশন’, যা পুরুষদের জন্য ফ্যাশন ইনারওয়্যার ও খেলাধুলোর জন্য উপযুক্ত পোশাক তৈরি করবে। তিনটি ভাগে অন্তর্বাসগুলি বাজারে আসবে। ক্লাসিক, ওনলি প্লে এবং ব্ল্যাক গোল্ড। পণ্যগুলির দাম ১৭৫ টাকা থেকে ৬৪৯ টাকার মধ্যে।

এছাড়া খেলাধুলোর জন্য নির্দিষ্ট পোশাকগুলির দাম ৩৬৯ টাকা থেকে ১ হাজার ৪৯৯ টাকার মধ্যে। এই বিষয়ে ডলার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট গৌরব গুপ্তা বলেন, ক্রেতার আরাম যেমন আমাদের কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ, তেমনই সেরা গুণমানের পণ্যটি সঠিক দামে তাঁদের হাতে তুলে দেওয়াও আমাদের চ্যালেঞ্জ। সেই কারণেই আমরা পেপে জিনসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছি।

আরও পড়ুন সারাদিনের শক্তি সঞ্চয় ব্রেকফাস্ট টেবিলে

সাধারন বাজার দরে মেয়েদের অন্তর্বাস নিয়ে এল আমেরিকার বিখ্যাত পোশাক সংস্থা ভ্যান হুসেন। এটির দাম অন্য অন্তর্বাস কোম্পানীর তুলনায় অনেকটাই কম। পাঁচশো থেকে সাতশো টাকায় আরামদায়ক পোশাক পাওয়া যাবে শহরের প্রত্যেকটি আউটলেট এ।

- তন্ময় কর্মকার (tanmay@krishijagran.com)

English Summary: Underwear production with dollar and pepe jeans

আপনার সমর্থন প্রদর্শন করুন

প্রিয় অনুগ্রাহক, আমাদের পাঠক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার মতো পাঠকরা আমাদের কৃষি সাংবাদিকতা অগ্রগমনের অনুপ্রেরণা। গ্রামীণ ভারতের প্রতিটি কোণে কৃষক এবং অন্যান্য সকলের কাছে মানসম্পন্ন কৃষি সংবাদ বিতরণের জন্যে আমাদের আপনার সমর্থন দরকার। আপনার প্রতিটি অবদান আমাদের ভবিষ্যতের জন্য মূল্যবান।

এখনই অবদান রাখুন (Contribute Now)

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.