নিয়োগ: বিশ্বের বৃহত্তম দুধ সমবায়ে স্নাতকদের জন্য কর্মসংস্থানের সুযোগ

 রুপালী দাস
রুপালী দাস
নিয়োগ: বিশ্বের বৃহত্তম দুধ সমবায়ে স্নাতকদের জন্য কর্মসংস্থানের সুযোগ

আমুল টেরিটরি সেলস নিয়োগের জন্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করছে। যারা চাকরির জন্য আবেদন করতে আগ্রহী তারা আরও বিস্তারিত জানার জন্য অফিসিয়াল সাইটে যেতে পারেন।

তার সর্বশেষ বিজ্ঞপ্তিতে, আমুল টেরিটরি সেলস ইনচার্জ নিয়োগের জন্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করছে। আগ্রহী প্রার্থীরা আমুলের অফিসিয়াল ওয়েবসাইটে অনলাইনে আবেদন করতে পারেন।

আরও পড়ুনঃ অশনির মধ্যেই আরও একটি সাইক্লোনের কালো ছায়া! গতিবেগ ঘণ্টায় ১১২কিমি

GCMMF বা AMUL সকল আবেদনকারীদের জন্য সমান কর্মসংস্থানের সুযোগ প্রদান করে। নিয়োগগুলি একটি স্বচ্ছ পদ্ধতিতে পরিচালিত হয়, অসদাচরণ/অপেশাদার আচরণের জন্য কোনও জায়গা নেই যা অগ্রাধিকারমূলক আচরণের জন্য প্রসারিত হতে পারে বা রাজনৈতিক প্রভাব বা আমলাতান্ত্রিক প্রভাবের অধিকারী হতে পারে। এটি একটি "অবশ্যই" চাকরির সুযোগ তৈরি করে!

আরও পড়ুনঃ  মাছ চাষের জন্য় ঋণ নেওয়া টাকায় তৈরি হয়েছে তেলেগু ফিল্ম,মামলা দায়ের ইডির

যোগ্যতা

প্রার্থীকে অবশ্যই যেকোনো বিষয়ে প্রথম শ্রেণির স্নাতক এবং পূর্ণকালীন এবং বিপণনে ব্যবস্থাপনা এবং বিশেষীকরণে দুই বছরের স্নাতকোত্তর ডিগ্রি অথবা ডেইরি টেকনোলজি / ফুড টেকনোলজি / হোটেল ম্যানেজমেন্ট / এগ্রি বিষয়ে প্রথম শ্রেণির ডিগ্রি থাকতে হবে।

বয়স 28 বছরের বেশি হওয়া উচিত নয়।

প্রার্থীরা প্রার্থীর অফিসিয়াল ওয়েবসাইটে লগ ইন করতে পারেন এবং ক্যারিয়ার ট্যাবে নেভিগেট করতে পারেন । পরবর্তী বর্তমান খোলা বিভাগে ক্লিক করুন. এখন আপনি যে বিকল্পটি প্রয়োগ করতে চান তা নির্বাচন করুন; বিস্তারিত পড়ুন এবং অনলাইনে আবেদন করুন বাটনে ক্লিক করুন।

একবার সফলভাবে আবেদন করলে   , আপনার আবেদন কোম্পানি দেখবে এবং নির্বাচিত হলে, আপনাকে একটি ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। চূড়ান্ত পছন্দ আপনার ইন্টারভিউ উপর ভিত্তি করে করা হবে. যারা চাকরির জন্য আবেদন করতে আগ্রহী তারা আরও বিস্তারিত জানার জন্য অফিসিয়াল সাইটে যেতে পারেন।

Published On: 11 May 2022, 04:39 PM English Summary: Recruitment: Employment opportunities for graduates of the world's largest dairy cooperatives

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters