মাহিন্দ্র ফিনান্স: সহজ ট্রাক্টর লোণ এবং কৃষি সরঞ্জাম পান ফিনান্সে, দেখুন আবেদন পদ্ধতি

Friday, 26 March 2021 12:31 PM
Mahindra Tractor (Image - Google)

Mahindra Tractor (Image - Google)

শস্য উত্পাদনশীলতা বৃদ্ধির জন্য কৃষকদের অত্যাধুনিক সরঞ্জাম এবং কৃষিযন্ত্র (Farm Equipment) প্রয়োজন। তবে অনেক কৃষক টাকার অভাবে এ সকল মেশিন বা সরঞ্জাম কিনতে পারছেন না। এই জাতীয় কৃষকদের সহায়তা করার জন্য, ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানগুলি কৃষি লোণ প্রদান করে, যার মধ্যে ট্র্যাক্টর ক্রয়ের লোণ অন্তর্ভুক্ত থাকে। আজ এই নিবন্ধে, আমরা মাহিন্দ্র ফিনান্স (Mahindra finance) দ্বারা প্রদত্ত লোণে সুবিধার দিকে মনোনিবেশ করব।

মাহিন্দ্র ফিনান্স হ'ল দেশের শীর্ষস্থানীয় ট্র্যাক্টর ফিন্যান্সারগুলির মধ্যে একটি যারা সর্বত্র পণ্য সরবরাহ করে। মাহিন্দ্র ফিনান্স লোণের মাধ্যমে কৃষকরা সহজেই নিজেদের জন্য ট্রাক্টর এবং কৃষিক্ষেত্রের সরঞ্জাম কিনতে পারেন এবং এই সংস্থার কৃষি সরঞ্জামের বাণিজ্যিক ব্যবহার করতে পারেন।

আপনি জমি বন্ধক ছাড়াই ট্র্যাক্টর এবং সরঞ্জাম ক্রয়ের ক্ষেত্রে লোণ পেতে পারেন। মাহিন্দ্র ফিনান্স সম্পর্কে সর্বোত্তম জিনিস হ'ল লোণ প্রক্রিয়া অত্যন্ত সহজ। আপনি নথি জমা দেওয়ার পরে ২ দিনের মধ্যে সাধারণত লোণ অনুমোদিত হয়।

এছাড়াও মাহিন্দ্র ফিনান্সে এমন আরও অনেক ব্যাংক এবং প্রতিষ্ঠান রয়েছে যা কৃষকদের বিভিন্ন উদ্দেশ্যে লোণ দিয়ে থাকে।

ট্রাক্টর লোণের জন্য প্রয়োজনীয় নথি -

মাহিন্দ্র ফিনান্স থেকে লোণ পাওয়ার জন্য আপনার কাছে তিনটি নথি থাকা দরকার, যেমন –

১)কেওয়াইসি ডকুমেন্টস

২) উপার্জনের প্রমানপত্র

৩) কৃষিজমির মালিকানা / দলিল

ট্রাক্টর লোণের জন্য আবেদন প্রক্রিয়া -

আবেদন প্রক্রিয়াটিতে কেবল চারটি পদক্ষেপ রয়েছে -

  • লোণের জন্য আবেদন করুন

  • আপনার পণ্য নির্বাচন করুন

  • অনুমোদন প্রক্রিয়া

  • লোণ নিন

আরও পড়ুন - ফেব্রুয়ারিতে ট্রাক্টর বিক্রয় ১১,২৩০ ইউনিট, ট্র্যাক্টর বিক্রয় খাতে বৃদ্ধি এসকর্টস সংস্থার (Tractor's Sales Rise, Escort Tractor)

ট্রাক্টর লোণের জন্য আবেদনের করতে সরাসরি লিঙ্ক -

https://www.mahindrafinance.com/apply-now?t=tr

নিকটতম শাখা সনাক্ত করতে ক্লিক করুন -      

https://www.mahindrafinance.com/branch-locator

মাহিন্দ্র ফিনান্স সম্পর্কে -

মাহিন্দ্রা ও মাহিন্দ্র ফিনান্সিয়াল সার্ভিসেস লিমিটেড ভারতের মুম্বাইতে অবস্থিত একটি গ্রামীণ এনবিএফসি। এটি দেশের শীর্ষস্থানীয় ট্র্যাক্টর ফিনান্সারের মধ্যে রয়েছে, যা বিভিন্ন গ্রাহকের প্রয়োজনীয়তা মোকাবেলায় বিস্তৃত আর্থিক পণ্য সরবরাহ করে।

আরও পড়ুন - খরা প্রবণ অঞ্চলে আচ্ছাদন ব্যবহার করে কিভাবে করবেন ফসল এর অধিক উৎপাদন (Increased Crop Production By Using PolyMulch) ?

English Summary: Mahindra Finance: Get Easy Tractor Loan and Agricultural Equipment in Finance, see application procedure

আপনার সমর্থন প্রদর্শন করুন

প্রিয় অনুগ্রাহক, আমাদের পাঠক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার মতো পাঠকরা আমাদের কৃষি সাংবাদিকতা অগ্রগমনের অনুপ্রেরণা। গ্রামীণ ভারতের প্রতিটি কোণে কৃষক এবং অন্যান্য সকলের কাছে মানসম্পন্ন কৃষি সংবাদ বিতরণের জন্যে আমাদের আপনার সমর্থন দরকার। আপনার প্রতিটি অবদান আমাদের ভবিষ্যতের জন্য মূল্যবান।

এখনই অবদান রাখুন (Contribute Now)

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.