ভক্তদের কাছে ক্ষমা চেয়ে পানমশলার বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ালেন অক্ষয় কুমার

Saikat Majumder
Saikat Majumder
পানমশলার এই বিজ্ঞাপনের জন্যই বিতর্কে জড়িয়েছেন অভিনেতা অক্ষয় কুমার

পান মশলার বিজ্ঞাপনে অংশ নেয়ায় ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছে  বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে । অবশেষে সমস্ত বিতর্কের অবসান ঘটিয়ে ওই বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ানোর কথা জানান তিনি,  ক্ষমাও চাইলেন ভক্তদের কাছে।

এই বিজ্ঞাপনে অক্ষয়ের সঙ্গে দেখা গিয়েছে আরও দুই অভিনেতা শাহরুখ খান ও অজয় দেবগণকে। তিন প্রভাবশালী তারকা গুটখার হয়ে প্রচার করছেন। শাহরুখ খান, অজয় দেবগণের মতো বলিউড সুপারস্টাররা আগে থেকেই সেই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। কিন্তু এ বিজ্ঞাপনী প্রচারের একটি অংশ জনসমক্ষে আসতেই অভিনেতার ওপর চটে যান নেটিজেনদের একটা বড় অংশ। সামাজিক মাধ্যমে ওঠে সমালোচনার ব্যাপক ঝড়।

এ নিয়ে বেশ কিছুদিন চুপ থাকলেও এবার অনুরাগীদের কথা রাখতে ও তাদের ভাবনাকে সম্মান জানিয়ে ওই মশলা কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর পদ থেকে নিজেকে সরিয়ে নিলেন অক্ষয় কুমার। নিজের টুইটার হ্যান্ডেলে ক্ষমা চেয়ে অক্ষয় কুমার লেখেন, আমি ক্ষমাপ্রার্থী। সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চাইছি। তাদের গত কয়েক দিনের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন আগে কখনও করিনি আর না কখনও করব। তবুও আমার যুক্ত হওয়াটা আপনাদের আহত করেছে জেনে আমি দুঃখিত।

আরও পড়্ন ঃ The Kashmir Files; “দ্য কাশ্মীর ফাইলস” ছবি দেখতে ছুটি পাচ্ছেন পুলিসকর্মীরা

অভিনেতা আরও লিখছেন, "আমি নম্রতার সঙ্গে এর থেকে সরে দাঁড়াচ্ছি। এই এনডোর্সমেন্ট থেকে পাওয়া টাকা একটি বিশেষ উদ্দেশ্যে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। চুক্তি হয়ে আছে। তাই আইন মেনেই নির্দিষ্ট সময় পর্যন্ত ব্র্যান্ডটি এই বিজ্ঞাপন দেখাবে। কিন্তু ভবিষ্যতে আমি খুব সতর্ক থাকব এই ধরনের সিদ্ধান্তের ব্যাপারে। বদলে আমি সব সময়ে আপনাদের ভালবাসা ও শুভকামনা চাইব।"

আরও পড়ুন ঃ বেগুনভাজা আর পান্তা ভাতে মজলেন অনুষ্কা শর্মা

অক্ষয়ের এই ট্যুইট তাঁর অনুরাগীদের মধ্যে দ্রুত ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর এই সিদ্ধান্তকে কুর্ণিশ জানিয়েছেন। তবে এখন দেখার আরও দুই তারকা অর্থাৎ শাহরুখ ও অজয় এই নিয়ে কিছু বলেন কি না।

Published On: 22 April 2022, 12:57 PM English Summary: Akshay Kumar apologized to the fans and withdrew from the advertisement

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters