Anandadhara programme recruitment: রাজ্যের আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগ, দেখে নিন বিস্তারিত তথ্য

রায়না ঘোষ
রায়না ঘোষ
Anandadhara programme recruitment (image credit- Google)
Anandadhara programme recruitment (image credit- Google)

জেলা গ্রামোন্নোয়ন বিভাগের মাধ্যমে পশ্চিম মেদিনীপুর জেলায় বিজনেস ডেভেলপমেন্ট সাপোর্ট প্রোভাইডার পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রার্থী নিয়োগ করা হবে আনন্দধারার অধীনস্থ গরবেতা ১ ও ডেবরা ব্লকে। এই পদের জন্য শুধুমাত্র মহিলারা আবেদন করতে পারবেন।

পদের নাম(Designation):

বিজনেস ডেভেলপমেন্ট সাপোর্ট প্রোভাইডার (BDSP)

শিক্ষাগত যোগ্যতা(Educational qualification):

আগ্রহী প্রার্থীকে যেকোন শাখায় স্নাতক উত্তীর্ণ হতে হবে। প্রার্থী যদি মহিলা স্ব- সহায়ক দলের সদস্যা হন তাহলে অগ্রাধিকার পাবেন।

অত্যাবশ্যকীয় যোগ্যতা:

আবেদনকারীকে অবশ্যই বাংলা পড়তে, লিখতে ও বলতে জানতে হবে এবং আঞ্চলিক ভাষায় দক্ষ ও পারদর্শী হতে হবে। প্রার্থী যে গ্রাম পঞ্চায়েতের জন্য আবেদন করবেন তাঁকে ওই গ্রাম পঞ্চায়েতে অন্তত দুই বছরের স্থায়ী বাসিন্দা হতে হবে। প্রার্থীকে অবশ্যই স্মার্টফোন এবং কম্পিউটারের ব্যবহার জানতে হবে। আবেদনকারীকে প্রতি মাসে অন্ততপক্ষে ১৫ দিন তাঁর নিজের গ্রামের বাইরে কাজ করার জন্য প্রস্তুত থাকতে হবে।

আরও পড়ুন - Krishak Special Train: রাজ্যে হাওড়া ডিভিশনে চালু হচ্ছে কৃষক স্পেশাল ট্রেন

বয়স(Age):

প্রার্থীর বয়স ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে অর্থাৎ প্রার্থীর জন্ম তারিখ ০১/০৯/২০২১ তারিখের আগে এবং ০১/০৯/১৯৭৬ এর পরে হতে হবে।

বেতন(Salary):

প্রতিদিন ৩০০ টাকা করে সর্বাধিক মাসে ১৫ দিন এবং যাতায়াতের খরচ দেওয়া হবে।

আবেদন পদ্ধতি(Application procedure):

অফলাইনের মাধ্যমে প্রার্থীরা আবেদন করতে পারবেন।আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭/০৯/২০২১ সকাল ১১ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত।

আবেদনপত্র জমা দেওয়ার স্থান(Address):

Office of the Project Director (PD), District Rural Development Cell (DRDC), Paschim Medinipur Zilla Parishad Complex, Midnapur- 721101

অফিসিয়াল নোটিশ দেখার লিংক(Official notice):

https://www.paschimmedinipur.gov.in/system/files/notification/engagement_notice.pdf

আরও পড়ুন - WB Durgapuja 2021: কেমন হবে একুশের দুর্গাপুজো? দেখে নিন নিয়মবিধি

Like this article?

Hey! I am রায়না ঘোষ . Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters