Jio Free Services : গ্রাহকরা দুই দিনের জন্য Jio-এর প্রতিটি পরিষেবা বিনামূল্যে পাবেন,জেনে নিন বিস্তারিত

Saikat Majumder
Saikat Majumder
প্রতীকি ছবি

শনিবার দেশের আর্থিক রাজধানী মুম্বাইয়ে রিলায়েন্স জিওর টেলিকম পরিষেবা পুরোপুরি ভেঙে পরে।এই কারণে, জিও ব্যবহারকারীরা সাময়িক সময়ের জন্য় ইন্টারনেট পরিশেবা থেকে বঞ্চিত হয়েছেন।ব্যবহারকারীরা কল এবং ডেটা অ্যাক্সেস করতে না পাওয়ার অভিযোগ করেছেন। সমস্যার পরে,ব্য়বহারকারীরা টুইটারেও এই বিষয়ে অভিযোগ করেছেন।প্রায় টানা ৮ ঘণ্টা পরিশেবা ব্যাহত থাকার পর ব্য়বহারকারীরা ইন্টারনেট পরিষেবা পুনরায় ফিরে পেয়েছেন।জনগণের অভিযোগের পরিপ্রেক্ষিতে,রিলায়েন্স ঘোষণা করে যে নেটওয়ার্ক ডাউনের কারণে যে সকল গ্রাহক সমস্যায় পড়েছেন তাদের ক্ষতিপূরণ দেবে কোম্পানি। রিলায়েন্স জিও জানিয়েছে যে ব্যবহারকারীদের অতিরিক্ত দুই দিনের বিনামূল্যে পরিষেবা দেওয়া হবে ।শুধুমাত্র মুম্বাইতে ইন্টারনেট পরিষেবা ব্যাহত হয়েছিল, তাই এই সুবিধা শুধুমাত্র মুম্বায়ে বসবাসকারি গ্রাহকরাই নিতে পারবেন।এর জন্য কী করতে হবে? আসুন জেনে নিই... 

কারা সুবিধা পাবে 

গ্রাহকদের ক্ষতি পুষিয়ে নিতে, কোম্পানি শুধুমাত্র মুম্বাইয়ের ব্যবহারকারীদের এই বিনামূল্যের পরিষেবা প্রদান করবে।কারণ নেটওয়ার্ক ডাউন সমস্যার সম্মুখীন হয়েছিল শুধুমাত্র মুম্বাইয়ের ব্যবহারকারীরা।

আরও পড়ুনঃ অনেক পেয়ারাই তো দেখেছেন! কালো পেয়ারা দেখেছেন কখোনো? জেনে নিন কালো পেয়ারার গুন

কিভাবে এই সেবার সুবিধা পাবেন

রিলায়েন্সের তরফ থেকে জানানো হয়েছে, সমস্ত ব্যবহারকারীদের এই সুবিধা দেওয়া হবে তাদের বর্তমান রিচার্জ প্যাকের সাথে।অর্থাৎ আপনার বর্তমান প্লানের সাথে এই পরিষেবাটি যুক্ত করা হবে।যেদিন আপনার বিদ্যমান প্যাকের মেয়াদ শেষ হবে, সেই দিন থেকে অতিরিক্ত দুই দিনের জন্য় আপনি বিনামূল্য়ে ইন্টারনেট পরিষেবা অ্যাক্সেস করতে পারবেন।   

কোম্পানি ক্ষমা চেয়েছে

টেলিকম পরিষেবা ভেঙে পরার জন্য় যে সকল গ্রাহক সমস্য়ার সম্মুখিন হয়েছেন তাদের কাছে রিলায়েন্স  ক্ষমাও চেয়েছে।জিও বলেছে যে আমাদের টিম এই নেটওয়ার্ক সমস্যাটি কয়েক ঘন্টার মধ্যে সমাধান করেছে, কিন্তু আমরা বুঝতে পেরেছি যে আপনাদের জন্য এটি ভাল অভিজ্ঞতা ছিল না এবং আমরা এর জন্য ক্ষমাপ্রার্থী।

আরও পড়ুনঃ এই পদ্ধতিতে জারবেরা ফুলের চাষ করলে মাসে আয় হবে ৭০ হাজার

Published On: 08 February 2022, 03:09 PM English Summary: Jio Free Services: Customers will get every Jio service for free for two days, find out the details

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters