(Job post) কর্মীনিয়োগ, রাজ্যে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, দেখুন আবেদন পদ্ধতি

KJ Staff
KJ Staff
School teacher recruitment,2020, WB
School teacher recruitment,2020, WB

গ্রুপ সি ও গ্রুপ ডি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার পর এবার রাজ্যে (পশ্চিমবঙ্গ) স্কুলে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে পশ্চিম মেদিনীপুর জেলা দপ্তরের অফিশিয়াল ওয়েবসাইটে। নিয়োগ করা হবে বিদ্যাসাগর শিশু নিকেতন বিদ্যালয়ে (পশ্চিম মেদিনীপুর, পশ্চিমবঙ্গ)।

শূন্য পদের বিবরণ –

পদের নাম সহ শিক্ষক (Assistant teacher)

পদসংখ্যা সর্বমোট – ৩ টি, পদার্থ বিদ্যা বিষয়ে ২ টি এবং কম্পিউটার বিষয়ে ১ টি।

কারা আবেদন করতে পারবেন –

পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে পুরুষ - মহিলা সকলেই আবেদন করতে পারবেন ।

শিক্ষাগত যোগ্যতা

পদার্থ বিদ্যা বিষয়ের জন্য – স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে পদার্থবিদ্যা বিষয়ে অনার্স –এ স্নাতক হতে হবে। এর সাথে National Council for Teacher Education স্বীকৃত যে কোন প্রতিষ্ঠান থেকে বি.এড পাশ  হতে হবে।

কম্পিউটার বিষয়ের জন্য - স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে স্নাতক হতে হবে। সাথে National Council for Teacher Education স্বীকৃত যে কোন প্রতিষ্ঠান থেকে বি.এড পাশ  হতে হবে।

উভয় পদের জন্য শিক্ষকতার অভিজ্ঞতা থাকা আবশ্যিক।

আবেদন পদ্ধতি

আবেদন করতে হবে স্পিড পোস্ট/রেজিস্টার্ড পোস্টের মাধ্যমে। আবেদনপত্রের সাথে প্রার্থীর বায়োডাটা সহ সাইটে উল্লিখিত প্রয়োজনীয় নথি সংযুক্ত করে যে পদের জন্য আবেদন করছেন তা খামের উপরে উল্লেখ করে প্রেরণ করতে হবে এই ঠিকানায় - For Secretary . Vidyasagar Shishu Niketan , Rangamati , Vidyasagar University , Paschim Medinipur , PIN ৭২১১০২।

আবেদন পত্র ডাউনলোড করতে ক্লিক করুন এই লিঙ্কে - https://www.paschimmedinipur.gov.in/system/files/notification/scan0007_0.pdf

মনে রাখবেন, আবেদন পাঠানোর অন্তিম সময় ১৪ ই ডিসেম্বর, ২০২০।

অধিক তথ্যের জন্য লগ ইন করুন প্রদত্ত ওয়েবসাইটে - https://www.paschimmedinipur.gov.in/node/1190

Image source - Google

Related link - (UPSSSC Lekhpal Recruitment 2020) ইউপিএসএসসি লেখপাল রিক্রুটমেন্ট ২০২০, দেখুন আবেদন পদ্ধতি

Like this article?

Hey! I am KJ Staff. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters