চাকরি খুঁজছেন? শীর্ষস্থানীয় সংস্থা মাহিন্দ্রা বীজ বিক্রয়ের জন্য কৃষিক্ষেত্রে করছে নিয়োগ (Mahindra Job)

KJ Staff
KJ Staff
Job Post From Mahindra
Mahindra & Mahindra (Image Credit - Google)

অটোমোবাইল ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় সংস্থা মাহিন্দ্রা (Mahindra) তাদের বিভিন্ন আঞ্চলিক বিভাগের জন্য প্রফেশনাল সেলস পার্সন নিযুক্ত করতে চলেছে। মহিন্দ্রা রাইসের জোনাল হেড সোমনাথ সেনগুপ্তের মতে আগ্রহী প্রার্থীরা বিভিন্ন কাজের জন্য আবেদন করতে পারবেন।

মাহিন্দ্রায় কোন কোন পদে নিযুক্ত করা হচ্ছে (Hiring Post) -

  • মহারাষ্ট্রের নাসিকের শাক-সবজির বীজ বিক্রয়ের জন্য টেরিটরি বিজ্‌নেস ম্যানেজার।

  • মধ্য প্রদেশের সিওনিতে ক্ষেতের ফসল বীজ বিক্রির জন্য অঞ্চল ব্যবসায়িক ব্যবসায়ের পরিচালক।

  • মহারাষ্ট্রের পাল’র জন্য জমির ফসল বীজ বিক্রির বিক্রয় কর্মকর্তা।

আবেদনের জন্য কারা যোগ্য -

সীড ইন্ডাস্ট্রি এবং এগ্রিকালচার ব্যাকগ্রাউন্ড রয়েছে, এমন প্রার্থীরা উপরোক্ত পদগুলিতে আবেদন করতে পারবেন।

মাহিন্দ্রা সংস্থা সম্পর্কে -

মাহিন্দ্রা সংস্থাটি একটি ভারতীয় এমএনসি (MNC)। মহারাষ্ট্রের মুম্বাইয়ের সদর দফতর রয়েছে এই বিশ্বখ্যাত সংস্থার। সংস্থাটি বিশ্বের প্রায় ১০০ টিরও অধিক দেশে কর্ম পরিচালনা করে থাকে। সংস্থাটি বিভিন্ন ক্ষেত্র যেমন অটোমোটিভ, এগ্রিবিজ্‌নেস, অ্যারোস্পেস, কম্পোনেন্ট, ফার্ম ইক্যুইপমেন্ট, ইন্ডাসট্রিয়াল ইক্যুইপমেন্ট, কন্সট্রাকশন ইক্যুইপমেন্ট, আফটারমার্কেট, ডিফেন্স, এনার্জি, লজিস্টিকস, ফিন্যান্স, টু হুইলারস্‌, ইনসিওরেন্স, লেজা্‌র অ্যান্ড হসপিটালিটি, রিয়েল এস্টেট ইত্যাদিতে ডিল করে থাকে।

মাহিন্দ্রা ভারতের অন্যতম মর্যাদাপূর্ণ শিল্প সংস্থা হিসাবে বিবেচিত। এটি দেশের ইউটিলিটি যানবাহন এবং ট্রাক্টরে বাজারের শীর্ষস্থানীয় সংস্থা।

আরও পড়ুন - স্টুডেন্ট ইন্টার্নশিপ স্কিম, ২০২১-২২, (Student Internship Scheme, Nabard, Apply Today) বিজ্ঞপ্তি জারি নাবার্ড থেকে, আবেদন করুন এই পদ্ধতিতে

Published On: 15 February 2021, 11:03 AM English Summary: Looking for a job? Mahindra is recruiting sales person in seed sector

Like this article?

Hey! I am KJ Staff. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters