LPG Cylinder - মাত্র ১৫ টাকায় এলপিজি গ্যাস সিলিন্ডার কিনুন, কীভাবে জানেন?

KJ Staff
KJ Staff
LPG Cylinder (Image Credit - Google)
LPG Cylinder (Image Credit - Google)

আজকাল সাধারণ মানুষ প্রচুর মুদ্রাস্ফীতির সম্মুখীন হচ্ছেন। একদিকে পেট্রল ও ডিজেলের দাম ক্রমাগত বাড়ছে, অন্যদিকে এখন এলপিজি গ্যাস (LPG) সিলিন্ডারের দামও আকাশ ছোঁয়া হয়ে চলেছে।

তবে এখন রয়েছে একটি দুর্দান্ত অফার। এই মাসে খুব সস্তায় এলপিজি গ্যাস সিলিন্ডার কিনতে পারেন আপনি। কারণ পেটিএম দিচ্ছে একটি দুর্দান্ত সুযোগ, হতে পারে ৮০০ টাকাই আপনি ছাড় পেতে পারেন। এর অর্থ হল আপনি সরাসরি আপনার এলপিজি গ্যাস সিলিন্ডারে ৮০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। আপনি কীভাবে এই অফারের সুবিধা পেতে পারেন তা জানতে সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।

পেটিএম অফার কী (Paytm Offer) -

পেটিএম তার গ্রাহকদের জন্য একটি বিশেষ অফার চালু করেছে। আসলে, পেটিএম থেকে বুকিং এবং এলপিজির জন্য অর্থ প্রদানের সময়, গ্রাহকরা কেবল ১৫ টাকায় ৮১৫ টাকার একটি গ্যাস সিলিন্ডার পেতে পারেন।

এইভাবে আপনি ৮০০ টাকা বাঁচাতে পারবেন। তবে এর জন্য আপনাকে পেটিএম অ্যাপের মাধ্যমে এলপিজি সিলিন্ডার বুক করতে হবে। এর পরে, ক্যাশব্যাক অফারের আওতায় ৮০০ টাকা পাওয়া যাবে।

কীভাবে আপনার সিলিন্ডার বুক করবেন (How to book a cylinder) -

  • সবার আগে আপনার ফোনে পেটিএম অ্যাপ ডাউনলোড করুন।

  • এখন আপনার ফোনে পেটিএম অ্যাপ খুলুন।

  • এর পরে 'রিচার্জ এবং পে বিলস' এ যান।

  • তারপরে 'বুক এ সিলিন্ডার' অপশনটি খুলুন।

  • এবার ভারত গ্যাস সরবরাহকারী নির্বাচন করুন।

আরও পড়ুন - Krishakbandhu Govt. Scheme – কৃষকরা এবার থেকে সরকারের পক্ষ থেকে পাবেন ১৬ হাজার টাকা, কীভাবে, জানুন বিস্তারিত

পরবর্তী পদক্ষেপ - 

  • এখানে আপনার নিবন্ধিত মোবাইল নম্বর বা আপনার এলপিজি আইডি লিখুন।

  • এর পরে কিউআর কোডটি স্ক্যান করুন।

  • তারপরে গ্রাহকরা অফারের সুবিধা নিতে পারবেন।

আরও পড়ুন - PMMSY – মাছ চাষ প্রসার করতে ফিশারি স্কিমে সরকারের বিনিয়োগ ২০,০৫০ কোটি টাকা, মাছ চাষীরা আজই এই প্রকল্পের সুবিধা নিন

Like this article?

Hey! I am KJ Staff. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters