(Tata Nexon EV) টাটার নতুন অফার, ১৬ লাখের এই গাড়ি পাবেন মাত্র ৩৪,৯০০ টাকায়

KJ Staff
KJ Staff
Tata Nexon EV
Tata Nexon EV

টাটা মোটরস তার জনপ্রিয় বৈদ্যুতিন গাড়ি টাটা নেক্সন ইভিতে একটি বিশেষ অফার দিচ্ছে। সংস্থাটি একটি ইলেক্ট্রিফাইং সাবসক্রিপশন অফার চালু করেছে। এই অফারটি কেবলমাত্র ২০২০ সালের ৩০ শে নভেম্বর পর্যন্ত বৈধ। এই সুবিধাটি কেবল প্রথম ১০০ জন গ্রাহকদের জন্য উপলব্ধ। এই অফারটি কেবল ৫ টি শহরে প্রযোজ্য।

বিশেষ অফার সম্পর্কে কিছু তথ্য -

এই অফারের আওতায়, গ্রাহকরা (মাত্র ৩৪,৯০০ টাকা) ভাড়া প্রদান করে প্রতি মাসে নেক্সন ইভি চালানোর সুযোগ পেতে পারেন। বিশেষ বিষয় হ'ল এই ভাড়া ব্যতীত গ্রাহকদের কোনও অতিরিক্ত রোড ট্যাক্স, নিবন্ধকরণ, বীমা নবায়ন, সার্ভিসিং এবং রক্ষণাবেক্ষণ করতে হবে না। গ্রাহকরা তাদের প্রয়োজন অনুযায়ী এই প্রকল্পের সুবিধা নিতে পারবেন। আপনি এই সাবস্ক্রিপশনটি ১৮ মাস থেকে ২৪ মাসের জন্য বা ৩৬ মাসের জন্য বেছে নিতে পারেন। সাবস্ক্রিপশনের মেয়াদ শেষ হওয়ার পরে, গ্রাহকরা তাদের পরিকল্পনা বাড়াতে বা গাড়িটি সংস্থায় ফিরিয়ে দিতে পারবেন।

অনেক শহরে পরিষেবা শুরু হয়েছে –

এই বিশেষ অফারটি দিল্লি/এনসিআর, মুম্বই, পুনে, হায়দ্রাবাদ এবং বেঙ্গালুরুতে শুরু হয়েছে। নতুন সাবস্ক্রিপশন মডেলের জন্য টাটা অরিক্স অটো ইনফ্রাস্ট্রাকচার সার্ভিসেস লিমিটেডের সাথে অংশীদারিত্ব করেছে।

Affordable price - Tata Nexon EV
Affordable price - Tata Nexon EV

অফার বৃদ্ধির সম্ভবনা -

এই অফারটি কেবলমাত্র ১০০ জন গ্রাহক পেতে পারেন। তবে এটি একটি স্বল্প পরিসংখ্যান, সংস্থাটি এখনও সম্পূর্ণ রূপে কিছু ঘোষণা করেনি। যদি গ্রাহকদের প্রতিক্রিয়া ভাল হয়, তবে আরও বেশি গ্রাহকরা এই অফারের সুবিধা নিতে পারবেন।

টাটা নেক্সন ইভি এর বৈশিষ্ট্য -

  • এই গাড়ির ব্যাটারি পুরো 8 ঘন্টা মধ্যে চার্জ করা হয়।
  • এর ব্যাটারি ৩০.২ কিলোওয়াট।
  • মাইলেজ ৩১২ কিমি দেয়।
  • গাড়িটির গতিবেগ ১২০ কিমি /ঘন্টা।
  • এই গাড়ির মূল্য ১৩.৯৯ লক্ষ থেকে ১৫.৯৯ লক্ষ টাকা

Image source - Google

Related Link - (Cheapest bike) দেশের সবচেয়ে সস্তা বাইক, মাত্র ৭-১০ টাকা খরচে আপনিও আজই নিয়ে আসুন এই গাড়ি

Like this article?

Hey! I am KJ Staff. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters