বাজারে এল (Detel Easy Scooter) সবচেয়ে সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিন স্কুটার ডেটেল ইজি

KJ Staff
KJ Staff
Detel easy scooter
Detel easy scooter

ডেটেল ইজি স্কুটার হল স্বল্প মূল্যের একটি বৈদ্যুতিক মোপেড, যা ক্রয় এবং ব্যবহারের পক্ষে সাশ্রয়ী। সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল এই স্কুটারের দাম ২০,০০০ –এরও নীচে। এর প্রস্তুতকারক সংস্থাটির দাবি যে, ইজি মোপেডটি অন্যান্য স্কুটারের তুলনায় অপেক্ষাকৃত কম রক্ষণাবেক্ষণের প্রয়োজন হয় এবং এতে  দ্রুত চার্জিং – এর মতো বৈশিষ্ট্য রয়েছে।

ডেটেল ইজি স্কুটার তিনটি রঙের বিকল্পে উপলভ্য: জেট ব্ল্যাক, পার্ল হোয়াইট এবং মেটালিক রেড। এটি দেশে চালু হওয়া সবচেয়ে সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিন স্কুটারগুলির মধ্যে একটি। গ্রাহকরা ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইনে স্কুটারটি কিনতে পারবেন।

ব্যাটারি সার্ভিস (Battery service) -

ইজি মোপেডে ৪৮ ভোল্ট-এর একটি ১২ অ্যাম্পিয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি রয়েছে। দ্রুত চার্জের ফিচার রয়েছে এতে। ব্যাটারি সম্পূর্ণ চার্জ করতে ৬-৭ঘন্টা সময় লাগে। যদি আপনি এই মোপেডের মাইলেজ সম্পর্কে দেখেন, তবে সম্পূর্ণ চার্জের পরে, আপনি ৬০ কিলোমিটার পর্যন্ত যেতে পারবেন বলে সংস্থাটি দাবি জানিয়েছে। অর্থাৎ এটি ক্রয় করলে গ্রাহকদের প্রচুর অর্থ সাশ্রয় হবে, পাশাপাশি ইলেকট্রনিক স্কুটার হওয়ায় এতে পরিবেশ দূষণের ঝুঁকিও নেই।

স্পেশাল ফিচারস্‌ (Special features)-

  • এর দাম শুনলে অবাক হতে হয়, এতটাই সস্তা এই স্কুটার, জিএসটি সহ এর দাম ঠিক করা হয়েছে ১৯ হাজার ৯৯৯ টাকা। এটি কোম্পানির ওয়েবসাইট থেকে কেনা যেতে পারে।
  • এর সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ২৫ কিমি।
  • এই স্কুটারটি বিশেষভাবে তৈরি যাতে দু'জন সহজেই এতে যাত্রা করতে পারে।
  • ভারতের সস্তাতম বৈদ্যুতিক স্কুটার ডেটেল ইভিটি-এর ব্যাটারি প্যাকটিতে ৩ বছরের ওয়ারেন্টি সরবরাহ করছে।

এখনও পর্যন্ত ভারতের সর্বাধিক সস্তা বৈদ্যুতিক স্কুটার এটি, যা অনেকেরই সাধ্যের মধ্যে রয়েছে।

Image Source - Google

Related link - (Car with warranty for less than 3 lakhs) মাত্র ৩ লাখেরও নীচে পাবেন ওয়ারেন্টি সহ মারুতির এই গাড়ি

বাড়িতে বসে কাজ করে উপার্জন করতে চান? ১০ হাজারেরও কম টাকায় শুরু করুন এই ব্যবসা (Business Idea), উপার্জন হবে প্রচুর

Like this article?

Hey! I am KJ Staff. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters