(Car with warranty for less than 3 lakhs) মাত্র ৩ লাখেরও নীচে পাবেন ওয়ারেন্টি সহ মারুতির এই গাড়ি

Thursday, 13 August 2020 03:53 PM
Maruti Swift Dzire

Maruti Swift Dzire

দেশের বৃহত্তম গাড়ি প্রস্তুতকারক মারুতি সুজুকি কেবলমাত্র দেশীয় বাজারে নতুন গাড়ি বিক্রি করে না, সাথে ব্যবহৃত গাড়ি ট্রুভ্যালুয়ের মাধ্যমে সস্তায় বিক্রি করে। বর্তমানে, ওয়াগনআর এবং আর্টিগার মতো গাড়িগুলি ট্রুভ্যালুর অফিসিয়াল ওয়েবসাইটে মারুতি অল্টো এর চেয়ে কম দামে বিক্রয়ের জন্য উপলব্ধ।   

দেখে নিন বিশেষ ছাড় সহ কয়েকটি গাড়ির মূল্য, মাইলেজ, ইঞ্জিন ক্যাপাসিটি এবং সিটার সম্পর্কে বিস্তারিত তথ্য –

মারুতি ওয়াগন আর (Wagonr)–

ওয়াগন আর এর গড় এক্স শোরুম মূল্য ৪.৫১ লাখ টাকা। এই গাড়িটির ইঞ্জিন ৯৯৮ থেকে ১১৯৭ সিসি অবধি রয়েছে। ওয়াগন আর –এর মাইলেজ ২০.৫২ থেকে ৩২.৫২ কিমি। ওয়াগনআর-এর পেট্রোল সংস্করণের প্রথম মডেল, এই গাড়িটিও এই ওয়েবসাইটে বিক্রয়ের জন্য উপলব্ধ।  প্রদত্ত তথ্য অনুসারে, এই গাড়িটি একটি ২০১৪ সালে তৈরি এই গাড়িটি ৭৭,২৮৭ কিলোমিটার চালিত হয়েছে।  নতুন মারুতি অল্টো এর চেয়ে এই গাড়ির দাম কম, এটির দাম ঠিক ২.৮৮ লক্ষ টাকা নির্ধারণ করা হয়েছে। এই গাড়িটিতে, সংস্থাটি ৬ মাসের ওয়ারেন্টি এবং ৩ টি সার্ভিসিং বিনামূল্যে দিচ্ছে (ট্রুভ্যালু ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুসারে)। ট্রুভ্যালু স্টোর সারা দেশের প্রায় সমস্ত বড় শহরে রয়েছে। এই সংস্থাটি গাড়ির অবস্থা পরীক্ষা করে গাড়ি বিক্রয়ের জন্য উপলব্ধ করে।  এই সমস্ত গাড়িগুলি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত রয়েছে। 

মারুতি সুইফ্ট ডিজায়ার (Swift dezire)-

দেশের সর্বাধিক বিক্রি হওয়া কমপ্যাক্ট সেডান হিসাবে পরিচিত সংস্থার বিলাসবহুল গাড়ি সুইফ্ট ডিজায়ার ট্রুভ্যালু-এর অফিশিয়াল ওয়েবসাইটেও বিক্রয়ের জন্য উপলব্ধ।  ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুসারে, এই গাড়িটি ২০১৭-এর মডেল এবং এখনও অবধি চালিত হয়েছে মাত্র ৬৮,০০০ কিলোমিটার। এটি একটি পেট্রোল মডেলের গাড়ি। এই গাড়িটির সাথে সংস্থাটি ১ বছরের ওয়ারেন্টি, বিনামূল্যে ৩ টি সার্ভিসিং এবং ২ স্টেপ ভেরিফিকেশন-এর সুবিধা দিচ্ছে।  এই গাড়ির দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ৪.৮৮ লক্ষ টাকা।

Maruti WagonR

Maruti WagonR

মারুতি আরটিগা (Ertiga)-

সংস্থার ৭ সিটের এমপিভি মারুতি আরটিগাও এই ওয়েবসাইটে বিক্রি হচ্ছে। প্রদত্ত তথ্য অনুসারে, মারুতি আরটিগার এই পেট্রোল সংস্করণটি দ্বিতীয় বৈকল্পিক ভিএক্সআই। এই গাড়িটি ২০১৪ সালের একটি মডেল এবং এখনও পর্যন্ত এই গাড়িটি ৭৮,৫৯৯ কিলোমিটার চলেছে। সংস্থাটি এই গাড়ির সাথে ৬ মাসের ওয়ারেন্টি এবং বিনামূল্যে ৩ টি সার্ভিসিংও দিচ্ছে। এই গাড়ির দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ৪.৮৮ লক্ষ টাকা।

Image Source - Google

Related link - (Honda city car) এখন গাড়ি কিনলে পাবেন ১.৬০ লক্ষ পর্যন্ত ছাড়, তাড়াতাড়ি করুন, অফার সীমিত সময়ের জন্য

(Tata motor car) মাত্র ৫,৫৫৫ টাকায় বাড়িতে নিয়ে আসুন টাটা কোম্পানির ব্র্যান্ড নিউ গাড়ি

English Summary: You will get this Maruti car with warranty for less than 3 lakhs

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.