গাড়ি কেনার ইচ্ছে অথচ টাকা নেই? বাইকের দামে পাবেন (Buy Maruti car just at the price of a bike) মারুতির এই গাড়ি

KJ Staff
KJ Staff

দেশে করোনা সংকটের কারণে অটো সেক্টরের বিক্রয় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছিল। ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করার সাথে সাথে গাড়ি সংস্থাগুলি মে মাসে পুনরায় বিক্রি শুরু করে। এমতাবস্থায় দেশের বৃহত্তম গাড়ি নির্মাতা সংস্থা মারুতি সুজুকি জুলাইয়ে গাড়ি ক্রয়ের উপর বিশেষ ছাড়ের ঘোষণা করেছে। সংস্থাটি বিগত মে মাসেও অনেক গাড়িতে ছাড় দিয়েছিল এবং তারা জানায় যে, মে মাসের তুলনায় জুনে তাদের বিক্রয় বেড়েছে। ফলে সংস্থাটি জুলাই মাসের জন্য বিশেষ অফার দেওয়া শুরু করেছে। তাই যারা গাড়ি কেনার পরিকল্পনায় রয়েছেন অথবা গাড়ি কিনতে ইচ্ছুক কিন্তু পুঁজি কম, তারা জেনে নিন মারুতির এই বিশেষ অফার সম্পর্কে, কারণ ৬০ হাজার টাকাতেও পাবেন আপনি গাড়ি।

মারুতির এই মডেলগুলিতে পাবেন বিশেষ ছাড় (Get Special Discount)-

Alto 800 – ১৮,০০০ টাকার ক্যাশব্যাক এবং ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ অফার

Tour H1 - ২০,০০০ টাকার ক্যাশব্যাক এবং ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ অফার

Celerio - ২৫,০০০ টাকার ক্যাশব্যাক এবং ২০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার

Tour H2 - ২৫,০০০ টাকার ক্যাশব্যাক এবং ২০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার

Tour S – ১৫,০০০ টাকার ক্যাশব্যাক এবং ২৫,০০০ টাকার এক্সচেঞ্জ অফার

Swift – ১৫,০০০ টাকার ক্যাশব্যাক এবং ২০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার

Eeco - ১০,০০০ টাকার ক্যাশব্যাক এবং ২০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার

Wagonr – ১০,০০০ টাকার ক্যাশব্যাক এবং ২০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার

এগুলি ছাড়াও আরও অনেক গাড়িতে রয়েছে আকর্ষণীয় অফার।

দেখে নিন কয়েকটি গাড়ির মূল্য, মাইলেজ, ইঞ্জিন ক্যাপাসিটি এবং কত সিটার সেই সম্পর্কে বিস্তারিত তথ্য -

অল্টো মাত্র ৬০০০০ টাকায় -

আপনি ৬০০০০ টাকায় মারুতি অল্টোর একটি মডেল পেতে পারেন। তবে নতুনের মতো দেখতে হলেও এটি আসলে সেকেন্ড হ্যান্ড গাড়ি হবে। ভাল অবস্থায় অল্টোর সেকেন্ড হ্যান্ড গাড়ি খুব সাশ্রয়ী মূল্যে আপনি পাবেন। যারা সেকেন্ড হ্যান্ড গাড়ি ক্রয়ে ইচ্ছুক, তাদের জন্য এটি একটি ভাল সুযোগ।

মারুতি আর্টিগা (Ertiga)-

মারুতি আর্টিগা-র গড় এক্স শোরুম মূল্য ৮.৯৫ লক্ষ টাকা। এই গাড়িটি ১৮.৬৯ থেকে ২৬.২ কিমি অবধি মাইলেজ দিতে সক্ষম। ৭ সিটার এই গাড়িটি আপনি পেট্রোল এবং ডিজেল ভেরিয়েন্টেও পাবেন।   

মারুতি অল্টো (Maruti Alto)-

মারুতি অল্টোর এক্স শোরুম মূল্য ৪.২২ লক্ষ টাকা। এই গাড়িটি ২২.০৫ থেকে ৩১.৫৯ কিমি অবধি মাইলেজ দেয়। ৭৯৬ সিসি-র শক্তিশালী ইঞ্জিন যুক্ত এই গাড়িটি ৫ সিটার।

মারুতি ওয়াগন আর (Wagonr)–

ওয়াগন আর এর গড় এক্স শোরুম মূল্য ৪.৫১ লাখ টাকা। এই গাড়িটির ইঞ্জিন ৯৯৮ থেকে ১১৯৭ সিসি অবধি রয়েছে। ওয়াগন আর –এর মাইলেজ ২০.৫২ থেকে ৩২.৫২ কিমি।

মারুতি সেলেরিও (Celerio) -

মারুটি সেলেরিওর গড় এক্স শোরুম মূল্য ৫.৪ লাখ টাকা। সেলেরিওর মাইলেজ ২৩.১ থেকে ৩১.৭৯ কিমি অবধি। ৯৯৮ সিসি-র শক্তিশালী ইঞ্জিন যুক্ত এই গাড়িটি ৫ সিটার।

মারুতি অল্টো k10 (Alto K10) -

মারুতি অল্টো K10 ২৩.৯৫ থেকে ৩২.২৬ কিমি অবধি মাইলেজ দেয়। এর গড় এক্স শোরুম মূল্য ৪.৫১ লাখ টাকা। এই গাড়ির ইঞ্জিনটিও সেলেরিওর মতো ৯৯৮ সিসি। সিএনজি ছাড়াও অল্টো k10 পেট্রোল ভেরিয়েন্টেও উপলব্ধ।

মারুতি ইকো (Eeco) -

মারুতি ইকো-এর গড় এক্স শোরুম মূল্য ৪.৯৫ লক্ষ টাকা। এটি ১৬.২ কিলোমিটার মাইলেজ দিতে পারে। ১১৯৬ সিসি-র শক্তিশালী ইঞ্জিন যুক্ত এই গাড়িটি ৭ সিটার।

Image Source - Google 

Related Link - সাশ্রয়ী মূল্যে এই গাড়ি (Highest mileage at an affordable price) দেবে সব থেকে বেশী মাইলেজ

রেশন কার্ডের সঙ্গে আধার কার্ড লিঙ্ক (Aadhar & Ration Card Link- get additional benefit) করার অনলাইন এবং অফলাইন পদ্ধতি- এই পদ্ধতিতে আবেদন করুন আর পেয়ে যান সরকারের এই অতিরিক্ত সুবিধা

প্রধানমন্ত্রী আবাস যোজনা (PMAY) – এবার বাড়ি করার জন্য প্রায় ৩ লক্ষ টাকা ভর্তুকি দেবে সরকার

Like this article?

Hey! I am KJ Staff. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters