পশ্চিমবঙ্গ বিদ্যুৎ সংস্থায় রিক্রুটমেন্ট, ২০২১, দেখুন আবেদন পদ্ধতি (West Bengal State Electricity Transmission Company, Recruitment 2021)

Saturday, 19 December 2020 05:08 PM
WBSETCL Recruitment, 2020, (Image Credit - Google)

WBSETCL Recruitment, 2020, (Image Credit - Google)

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি (West Bengal State Electricity Transmission Company) বিভিন্ন বিভাগে বিভিন্ন পোস্টের জন্য একটি নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করেছে। আগ্রহী ব্যক্তিরা অফলাইন বা অনলাইন – উভয় পদ্ধতিতেই আবেদন জানাতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক, চাকরি সংক্রান্ত কিছু জরুরি বিষয়।

পদের নাম: পরিচালক (Director)

আসনের সংখ্যা: বিভিন্ন পদ

চাকরির ধরণ: ফুল টাইম

বেতন:

নিয়োগের পর নিয়োগকৃত ব্যক্তিকে তার পদের উপর নির্ভর করে বেতন দেওয়া হবে। বেতনভোগী পাবেন ১,৫৬,৫০০ – ২,১০,৮০০ /-।

বয়সসীমা:

১৮ বছরের ঊর্ধে ব্যক্তি আবেদনের যোগ্য।

শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification) - 

যেগেতু বিভিন্ন পদ রয়েছে, তাই শিক্ষাগত যোগ্যতাও ভিন্ন রাখা হয়েছে। আবেদনকারীকে তার শিক্ষাগত যোগ্যতার উপর ভিত্তি করে আবেদন করতে হবে। তবে দশম থেকে দ্বাদশ শ্রেণী উত্তীর্ণ-রাও কয়েকটি পদে আবেদনের যোগ্য।

আবেদন পদ্ধতি (Application Procedure) -

প্রার্থীকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট-এ লগ ইন করতে হবে - www.wbsetcl.in । এখানে লগ ইন করে ‘Career’ অপশন চয়ন করলেই আপনার সামনে রিক্রুটমেন্ট- এর নোটিশ প্রদর্শিত হবে। এরপর সঠিক অপশন দেখে প্রার্থীকে আবেদন জানাতে হবে।

ডিরেক্ট লিঙ্ক - http://www.wbsetcl.in/career.html

আরও পড়ুন - সরকারী চাকরির বিজ্ঞপ্তি, SSC, CHSL –এর মাধ্যমে সরকারের বহু পদে নিয়োগ, আবেদন করুন এই পদ্ধতিতে (Govt. Job Post)

English Summary: Recruitment in West Bengal State Electricity Transmission Company, 2021, know the application procedure

আপনার সমর্থন প্রদর্শন করুন

প্রিয় অনুগ্রাহক, আমাদের পাঠক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার মতো পাঠকরা আমাদের কৃষি সাংবাদিকতা অগ্রগমনের অনুপ্রেরণা। গ্রামীণ ভারতের প্রতিটি কোণে কৃষক এবং অন্যান্য সকলের কাছে মানসম্পন্ন কৃষি সংবাদ বিতরণের জন্যে আমাদের আপনার সমর্থন দরকার। আপনার প্রতিটি অবদান আমাদের ভবিষ্যতের জন্য মূল্যবান।

এখনই অবদান রাখুন (Contribute Now)

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.