পশ্চিমবঙ্গ বিদ্যুৎ সংস্থায় রিক্রুটমেন্ট, ২০২১, দেখুন আবেদন পদ্ধতি (West Bengal State Electricity Transmission Company, Recruitment 2021)

KJ Staff
KJ Staff
WBSETCL Recruitment, 2020, (Image Credit - Google)
WBSETCL Recruitment, 2020, (Image Credit - Google)

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি (West Bengal State Electricity Transmission Company) বিভিন্ন বিভাগে বিভিন্ন পোস্টের জন্য একটি নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করেছে। আগ্রহী ব্যক্তিরা অফলাইন বা অনলাইন – উভয় পদ্ধতিতেই আবেদন জানাতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক, চাকরি সংক্রান্ত কিছু জরুরি বিষয়।

পদের নাম: পরিচালক (Director)

আসনের সংখ্যা: বিভিন্ন পদ

চাকরির ধরণ: ফুল টাইম

বেতন:

নিয়োগের পর নিয়োগকৃত ব্যক্তিকে তার পদের উপর নির্ভর করে বেতন দেওয়া হবে। বেতনভোগী পাবেন ১,৫৬,৫০০ – ২,১০,৮০০ /-।

বয়সসীমা:

১৮ বছরের ঊর্ধে ব্যক্তি আবেদনের যোগ্য।

শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification) - 

যেগেতু বিভিন্ন পদ রয়েছে, তাই শিক্ষাগত যোগ্যতাও ভিন্ন রাখা হয়েছে। আবেদনকারীকে তার শিক্ষাগত যোগ্যতার উপর ভিত্তি করে আবেদন করতে হবে। তবে দশম থেকে দ্বাদশ শ্রেণী উত্তীর্ণ-রাও কয়েকটি পদে আবেদনের যোগ্য।

আবেদন পদ্ধতি (Application Procedure) -

প্রার্থীকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট-এ লগ ইন করতে হবে - www.wbsetcl.in । এখানে লগ ইন করে ‘Career’ অপশন চয়ন করলেই আপনার সামনে রিক্রুটমেন্ট- এর নোটিশ প্রদর্শিত হবে। এরপর সঠিক অপশন দেখে প্রার্থীকে আবেদন জানাতে হবে।

ডিরেক্ট লিঙ্ক - http://www.wbsetcl.in/career.html

আরও পড়ুন - সরকারী চাকরির বিজ্ঞপ্তি, SSC, CHSL –এর মাধ্যমে সরকারের বহু পদে নিয়োগ, আবেদন করুন এই পদ্ধতিতে (Govt. Job Post)

Like this article?

Hey! I am KJ Staff. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters