ফেসবুকে আসছে রিল, রিল করুন মাসে ৩ লাখ টাকা পান, বড় ঘোষণা ফেসবুকের

 রুপালী দাস
রুপালী দাস
ফেসবুকে আসছে রিল, রিল করুন মাসে ৩ লাখ টাকা পান, বড় ঘোষণা ফেসবুকের

আপনারও যদি রিল বানানোর শখ থাকে তবে আপনার জন্য সুখবর রয়েছে। সোশ্যাল মিডিয়ার যুগ চলছে। সবাই মোবাইল ব্যবহার করছে এবং অনেক মোবাইল ব্যবহারকারী সোশ্যাল মিডিয়া ব্যবহার করছে। এতে আমরা ফেসবুকে রিল দেখতে পাই তবে এখন আপনি রিলের মাধ্যমে ফেসবুকে অর্থ উপার্জন করতে পারেন।

মেটা, একটি ফেসবুকের মালিকানাধীন কোম্পানি, ঘোষণা করেছে যে ফেসবুক রিলে আসল সামগ্রীর নির্মাতাদের প্রতি মাসে 3.07 লাখ টাকা দেওয়া হবে। তাই আপনি এখন রিল এর মাধ্যমে প্রতি মাসে 3 লক্ষ টাকার বেশি আয় করতে পারেন। রিলের ভিউ সংখ্যার উপর নির্ভর করে বিষয়বস্তু নির্মাতাদের ডলারে অর্থ প্রদান করা হবে। 

ফেসবুক রিলে প্রতি মাসে 4,000 পর্যন্ত আয় করার সুযোগ রয়েছে বলে দাবি করেছে সংস্থাটি। আপনি যদি এই ডলারকে রুপিতে রূপান্তর করেন, তাহলে পরিমাণ প্রায় 3.07 লক্ষ টাকা। আপনার যা দরকার তা হল একটি স্মার্টফোন এবং ভালো কন্টেন্ট এবং ফেসবুকে রিল তৈরি করার জ্ঞান। তা ছাড়া আর কিছু লাগবে না।

আরও পড়ুনঃ  ফেসবুক ব্যবহারকারী সাবধান, ভুলেও এই ভুলগুলো করবেন না, না হলে জেলে যেতে হতে পারে

"আমরা Facebook- এ "চ্যালেঞ্জ" উপস্থাপন করছি , যা নির্মাতাদের সামগ্রী নগদীকরণে সহায়তা করে ," মেটা একটি বিবৃতিতে বলেছে৷ এটি দিয়ে আপনি প্রতি মাসে 4000 ডলার পর্যন্ত আয় করতে পারবেন।

প্রথম স্তরে , যখন প্রযোজকদের 5টি রিলের প্রতিটি 100টি ভিউ অতিক্রম করে , আপনি 20টি পাবেন৷ যখন নির্মাতারা চ্যালেঞ্জটি সম্পূর্ণ করেন , পরবর্তী চ্যালেঞ্জটি আনলক করা হয়। 5টি রিল চ্যালেঞ্জ শেষ করার পর আপনাকে 20টি রিলে 500টি ভিউ সম্পূর্ণ করার জন্য চ্যালেঞ্জ করা হবে। তারপর মাস শেষে 0 থেকে শুরু করতে হবে। এটাকে আপনি ক্যারিয়ার হিসেবেও দেখতে পারেন। 

আরও পড়ুনঃ  এখন আর ড্রাইভিং লাইসেন্স তৈরি করতে আর টি ও অফিসে যাওয়ার দরকার নেই , জেনে নিন কীভাবে ঘরে বসে পেয়ে যাবেন ড্রাইভিং লাইসেন্স

Published On: 08 May 2022, 04:44 PM English Summary: Reel is coming to Facebook, Reel, get 3 lakh rupees per month, big announcement of Facebook

Like this article?

Hey! I am রুপালী দাস. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters