ফের নক্ষত্রপতন,প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়,শোকের ছায়া সিনে দুনিয়ায়

Saikat Majumder
Saikat Majumder
ফাইল চিত্র

ফের আরও এক ইন্দ্রপতন। প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। আচমকাই সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন টলিউড অভিনেতা । কলকাতায় প্রিন্স আনোয়ার শাহ রোডে নিজের বাড়িতে প্রয়াত হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়।

গত দু-তিন ধরেই পেটের সমস্যায় ভুগছিলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। সূত্রের খবর, বুধবার সকাল থেকে অসুস্থ বোধ করছিলেন। অসুস্থতা নিয়েই রাতে শুটিং করছিলেন তিনি। সেখানেই অসুস্থ বোধ করেন। তারপরই কোনওমতে বাড়িতে ফেরেন।  হৃদরোগে আক্রান্ত হয়ে বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর।

আরও পড়ুনঃ দেশের কৃষকদের জন্য ইউরিয়ার অভাব হবে না, নয়া পদক্ষেপ কেন্দ্রের

অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর খবরে  (Actor Abhishek Chatterjee Passes Away) শোকের ছায়া পড়েছে গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে (Tollywood Cinema)। বাংলা সিনেমা তো বটেই, তার সঙ্গে ছোট পর্দাতেও সাফল্যের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সাম্প্রতিককালে খড়কুটো (Khorkuto) সিরিয়ালে গুনগুনের বাবার চরিত্রে অভিনয় করে দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয়তা পান।  

আরও পড়ুনঃ সাবিত্রী জিন্দাল ভারতের অন্যতম ধনী নারী, জেনে নিন কীভাবে তিনি এই অবস্থানে পৌঁছেছেন

Published On: 24 March 2022, 09:51 AM English Summary: Star cast again, late actor Abhishek Chatterjee, in the shadow of mourning in the cine world

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters