হিমাচলে অনুষ্ঠিত হতে চলেছে প্রগ্রেসিভ এগ্রি লিডারশিপ সামিট

Saikat Majumder
Saikat Majumder
ডঃ ওয়াই এস পারমার ইউনিভার্সিটি অফ হর্টিকালচার অ্যান্ড ফরেস্ট্রি

বিভিন্নভাবে, ডিজিটাল মিডিয়া সমাজকে নেতৃত্ব দেয় । ফলস্বরূপ, আমাদের সমাজ ইতিবাচক এবং নেতিবাচক উভয়ভাবেই  প্রভাবিত হয় । মিডিয়া সমাজের বিভিন্ন অংশের স্বার্থও রক্ষা করে। এটি সামাজিক নীতি, ঐতিহ্য, বিশ্বাস , সভ্যতা  এবং সংস্কৃতি রক্ষার জন্য কার্যকরি ভুমিকা পালন করে । মিডিয়া সারা বিশ্বে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা সম্পর্কে সমাজের বিভিন্ন অংশকে অবহিত করে। তাই মিডিয়ার উচিৎ আমাদেরকে নির্ভুল তথ্য প্রদান করা।

মিডিয়া তার সংবাদের মাধ্যমে সমাজের ভারসাম্যহীনতা ও ভারসাম্য রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। মিডিয়া তার কার্যকারিতার মাধ্যমে সমাজে শান্তি, সম্প্রীতি এবং সভ্যতার বোধ প্রচার করতে পারে । জাতির প্রতি ভালোবাসা ও একত্ববোধ সৃষ্টিতেও গণমাধ্যম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। অনুপ্রেরণামূলক ও গঠনমূলক সংবাদ প্রচারে মিডিয়াকে সক্রিয় ভূমিকা নিতে হবে।

আরও পড়ুনঃ কম খরচে, বেশি লাভ, এটাই প্রাকৃতিক চাষ, দেশের ৮০ শতাংশ কৃষক উপকৃত হবেনঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

এই ধারণাটিকে এগিয়ে নিয়ে যেতে, সেইসাথে অন্যান্য প্রতিষ্ঠানকে অনুপ্রাণিত ও উৎসাহিত করার জন্য, প্রগ্রেসিভ এগ্রি লিডারশিপ সাবমিট ১৮  ই ডিসেম্বর হিমাচল প্রদেশের সোলানের পরমার ইউনিভার্সিটি অফ হর্টিকালচার অ্যান্ড ফরেস্ট্রি- এ অনুষ্ঠিত হবে ৷

আরও পড়ুনঃকৃষকদের আয় বাড়াতে সরকার প্রতিশ্রুতিবদ্ধ

Published On: 17 December 2021, 02:37 PM English Summary: The Progressive Agri Leadership Summit is going to be held in Himachal

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters