দেশি স্বাদে আইসক্রিম

Monday, 28 January 2019 04:54 PM

ভারতীয়রা যে কোনো খাবারের সাথে দেশীয় স্বাদ মিশ্রণ করতে ভালোবাসে। ২০১৯-এ আইসক্রিমে ভারতীয় স্বাদের অনেক ফ্লেভার পাওয়া যাবে। যদি গাজরের হালুয়ার স্বাদের কোনো আইসক্রিম পাওয়া যায় তাহলে আপনার কেমন লাগবে? নিশ্চয়ই আপনার খুব ভালো লাগবে। এছাড়াও আরো অনেক ধরনের আইসক্রিম বাজারে আসতে চলেছে যেমন-পান মশলা, গুলকন্দ,দুধি হালুয়া,রাজভোগ ইত্যাদি। সুগার ফ্রি আইসক্রিমও বাজারে আসছে। বিভিন্ন ফলের স্বাদের  আইসক্রিমও বাজারে আসতে চলেছে।

এই সব স্বাদের আইসক্রিম ভারতীয় বাজারকে আরো সমৃদ্ধ করবে। বাজারে এখনই আরো অনেক স্বাদের আইসক্রিম আছে, যেমন লঙ্কার, আদা, রসুন ইত্যাদি। এছাড়া চিরাচরিত আইসক্রিমগুলো তো বাজারে আছেই। তাই দেখা যাচ্ছে এই বছরটা যারা আইসক্রিম খেতে ভালোবাসে তাদের কাছে খুবই আশার সংবাদ নিয়ে আসছে। তাই অপেক্ষা করুন এই নতুন স্বাদের জন্য।              

- দেবাশীষ চক্রবর্তী

English Summary: Ice cream in indian flavor

আপনার সমর্থন প্রদর্শন করুন

প্রিয় অনুগ্রাহক, আমাদের পাঠক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার মতো পাঠকরা আমাদের কৃষি সাংবাদিকতা অগ্রগমনের অনুপ্রেরণা। গ্রামীণ ভারতের প্রতিটি কোণে কৃষক এবং অন্যান্য সকলের কাছে মানসম্পন্ন কৃষি সংবাদ বিতরণের জন্যে আমাদের আপনার সমর্থন দরকার। আপনার প্রতিটি অবদান আমাদের ভবিষ্যতের জন্য মূল্যবান।

এখনই অবদান রাখুন (Contribute Now)

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.