ভারতে শীঘ্রই লঞ্চ হবে Redmi Note 11S, লঞ্চের আগেই ফাঁস হল ছবি, দেখে নিন ফিচার্স

Saikat Majumder
Saikat Majumder
শীঘ্রই ভারতে Redmi Note 11S লঞ্চ হবে - ছবি: টুইটার
শীঘ্রই ভারতে Redmi Note 11S লঞ্চ হবে - ছবি: টুইটার

শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Redmi-এর নতুন  স্মার্টফোন। Redmi India সোশ্যাল মিডিয়ায় Redmi Note 11S-এর টিজার প্রকাশ করেছে। Xiaomi এর গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট মনু কুমারও এর টিজার শেয়ার করেছেন, যদিও লঞ্চের তারিখ সম্পর্কে এখনও কোন তথ্য পাওয়া যায়নি। 

এর আগে Redmi Note 11S অনেক  সাইটে দেখা গেছে।Redmi Note 11S –এ ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে ।এছাড়াও ফোনটিতে 64-মেগাপিক্সেল Omni Vision OV6480 ব্যবহার করা হয়েছে । আসুন জেনে নেওয়া যাক যে Redmi Note 11S  কি কি ফিচার্স রয়েছে। 

Redmi Note 11S ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস সাইটেও দেখা গেছে। ফোনটির মডেল নম্বর 2201117SG। Redmi Note 11S-এ ৮ মেগাপিক্সেল Sony IMX355 আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং 2 মেগাপিক্সেল OV02A ম্যাক্রো লেন্স ক্যামেরা  ব্যবহার করা হয়েছে । Redmi Note 11S-এ  MediaTek প্রসেসর রয়েছে ।

আরও পড়ুনঃ Flipkart Big Saving Days Sale: স্মার্টফোন থেকে টিভিতে দুর্দান্ত অফার, স্মার্ট টিভিতে ৪,০০০ টাকা পর্যন্ত ছাড়

সম্প্রতি Xiaomi 11T Pro 5G-এর টিজারও প্রকাশ করেছে। এই ফোনটি ভারতে ১৯ জানুয়ারি লঞ্চ হবে ।  Xiaomi 11T Pro 5G 120W ফাস্ট চার্জিং সহ লঞ্চ করা হবে। ফোনটিতে  120Hz রিফ্রেশ রেট সহ একটি ডিসপ্লে থাকবে । ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে এবং এটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে লঞ্চ করা হবে।

আরও পড়ুনঃ Credit Card Big Update : আপনিও কি ক্রেডিট কার্ডের ঋণে ডুবে যাচ্ছেন ? ঋণমুক্ত হতে এই টিপসগুলি অবলম্বন করুন

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters