(New model bike) রেট্রো লুকের এই ৪ টি নতুন বাইক মন কাড়বে বাইক প্রেমীদের

KJ Staff
KJ Staff
Honda H'Ness CB 350
Honda H'Ness CB 350

অনেকগুলি রেট্রো বাইক ভারতীয় বাজারে উপস্থিত রয়েছে এবং আগামদিনে দিনে আরও কিছু মডেল আসতে চলেছে। সম্প্রতি, দ্বি-চাকার প্রস্তুতকারক সংস্থা Honda H'Ness সিবি ৩৫০ ক্রুজার বাইকটি প্রচলন করেছে। এটি রয়্যাল এনফিল্ড ৩৫০ এবং Jawa Perak –এর সাথে প্রতিযোগিতা করতে চলেছে বলে মনে করা হচ্ছে। এর সাথে, Benelli Imperiale 400 ও বাজারে রয়েছে এবং এই গাড়িটিও বেশ আকর্ষক। তাহলে আসুন জেনে নিই চারটি বাইকের বৈশিষ্ট্য এবং মূল্য।

Royal Enfield -

রয়্যাল এনফিল্ড-এর বাইক বরাবরই ভারতীয়দের কাছে প্রিয়। প্রায় প্রত্যেকেই রয়্যাল এনফিল্ড বাইক পছন্দ করে। রয়্যাল এনফিল্ড ৩৫০ -এর BS6 মডেলটিও এসেছে। এটি দুটি রঙের বিকল্পে উপলব্ধ - কালো এবং ফরেস্ট গ্রীণ। বুলেট ৩৫০-এ ফূয়েল-ইনজেকশন প্রযুক্তি সহ ৩৪৬ সিসি-র এয়ার কুলড ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনটি ৫২৫০ rpm এ ১৯.৩ PS পাওয়ার এবং ৪০০০ rpm এ ২৮ Nm টর্ক নির্গত করে। সামনে ২৮০ মিমি ডিস্ক ব্রেক এবং পিছনে ১৫৩ মিমি ড্রাম ব্রেক রয়েছে। এটিতে ৫ গতির একটি গিয়ারবক্স ইঞ্জিন রয়েছে। এটির প্রারম্ভিক মূল্য ১.২১ লাখ টাকা।

Honda H'Ness CB 350-

জাপানের মোটরসাইকেল প্রস্তুতকারক সংস্থা হোন্ডা Honda H'Ness সিবি ৩৫০ মোটরসাইকেলটি প্রচলন করেছে। এটিকে রয়্যাল এনফিল্ডের বুলেটের সাথে তুলনা করা হচ্ছে। এটিতে ৪০০ সিসির একটি এয়ার কুলড ইঞ্জিন রয়েছে, যা ৫৫০০ আরপিএম এবং ২০.৮ পিএসে ৩০ এনএম টর্ক নির্গত করে। বাইকের সামনের অংশটিতে হেডল্যাম্প রয়েছে, যা একটি এলইডি ইউনিট। এই বাইকটি ৬ টি বর্ণের বিকল্পে আসবে। এর দাম ১.৯৯ লক্ষ টাকা।

Jawa Perak -

Jawa Perak অন্যতম সেরা বাইক। এটিতে ৩৩৪ সিসি ইঞ্জিন রয়েছে, যা ৩০ Bph শক্তি এবং ৩১ NM -এর টর্ক নির্গত করে। এটিতে ৬ স্পিডের ট্রান্সমিশন রয়েছে। সংস্থাটি দাবি করেছে যে, এই বাইকটি প্রতি লিটারে ৩৫ কিমি মাইলেজ দেবে। এর দাম ১.৯৫ লক্ষ টাকা।

Benelli Imperiale 400 -

Benelli Imperiale 400 বিএস ৬ একটি মান নির্গমন-ভিত্তিক রেট্রো-লুকিং বাইক। এটি সিলভার, রেড এবং ব্ল্যাক বর্ণে পাওয়া যায়। এটিতে একটি ৩৭৪ সিসি সিগন্যাল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে, যা ৫৫০০ আরপিএম-এ ২১ HP শক্তি এবং ৪৫০০ আরপিএম-এ ২৯ NM টর্ক নির্গত করে। এর প্রারম্ভিক মূল্যটি ১.৯৯ লক্ষ টাকা।

Image source - Google

Related link - (Business with old coin) কৃষকবন্ধুরা/আপনাদের কাছে কি ৫ এবং ১০ টাকার মুদ্রা রয়েছে? তাহলে এখন আপনিও হতে পারেন লাখপতি

(Business with old coin) কৃষকবন্ধুরা/আপনাদের কাছে কি ৫ এবং ১০ টাকার মুদ্রা রয়েছে? তাহলে এখন আপনিও হতে পারেন লাখপতি

Like this article?

Hey! I am KJ Staff. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters