(Business with old coin) কৃষকবন্ধুরা/আপনাদের কাছে কি ৫ এবং ১০ টাকার মুদ্রা রয়েছে? তাহলে এখন আপনিও হতে পারেন লাখপতি

Friday, 16 October 2020 08:14 PM
Old coin

Old coin

আমরা সকলেই পুরানো মুদ্রা সংগ্রহ করতে পছন্দ করি। আর বাজারে পুরনো জিনিসের কদর বরাবরই বেশী। আপনি কি ভেবে দেখেছেন আপনার এই অভ্যাসটিকে একটি লাভজনক পেশায় পরিণত করে অর্থ উপার্জনের এক পন্থা রূপে গ্রহণ করা যায়? হ্যাঁ, আপনিও পরবর্তী ভাগ্যবান ব্যক্তি হতে পারেন, যিনি পুরানো ৫ টাকা এবং ১০ টাকার কয়েন বিক্রি করে ভাল অর্থ উপার্জন করতে পারবেন। মনে রাখবেন, জিনিসগুলি যখন পুরানো হয়ে যায়, তখন সেগুলি অ্যান্টিক শ্রেণিতে পড়ে, যার আন্তর্জাতিক বাজারে ব্যাপক চাহিদা রয়েছে। সুতরাং, এখন আপনার পুরানো মুদ্রাও আপনাকে কয়েক সেকেন্ডের মধ্যে ধনী করতে পারে।

অর্থোপার্জনের এই সুযোগটি সম্প্রতি ই-কমার্স ওয়েবসাইটে ট্রেন্ডিং। মিডিয়ার প্রতিবেদন অনুসারে, আপনার কাছে মাতা বৈষ্ণ দেবী সহ খোদাই করা ৫ এবং ১০ টাকার মুদ্রা থাকলে আপনি এগুলিকে অনলাইন ওয়েবসাইটে নিলামে রাখতে পারেন। কৃষকরাও অনলাইনে নিজেদের পুরানো কয়েন বিক্রি করে ধনী হওয়ার এই সুযোগটি গ্রহণ করতে পারেন।

২০০২ সালে, এই মুদ্রাগুলি সরকার জারি করেছিল এবং এখনও অবধি এর চাহিদা রয়েছে। মাতা বৈষ্ণ দেবীর হিন্দু ধর্মে উপাসনা করা হয়। অতএব, এই জাতীয় একটি মুদ্রার মালিক হওয়ার জন্য লোকেরা ব্যয় করছে লাখ লাখ টাকা।

এখানে আমরা আপনাকে এমন অনলাইন ওয়েবসাইট সম্পর্কে অবহিত করব, যেখানে আপনি সহজেই আপনার পুরানো মুদ্রা কিনতে বা বিক্রয় করতে পারবেন।

পুরানো মুদ্রা বিক্রয় বা ক্রয়ের অনলাইন ওয়েবসাইটগুলি:

১) https://dir.indiamart.com/impcat/old-coins.html 

২) https://in.pinterest.com/080841052o/sell-old-coins/

৩) http://www.indiancurrencies.com/

৪) https://rareindiancoins.com/

মোবাইল নম্বর: ৮২৮৬৯৩৪৮০১

পরবর্তী সুযোগ যা আপনাকে ধনী করতে পারে তা হ'ল '৭৮৬' সিরিজের মুদ্রা নোট। মুসলিম সম্প্রদায়ের ক্ষেত্রে, এই সিরিজটি অত্যন্ত জনপ্রিয়। '৭৮৬' 'সিরিজের এই মুদ্রাটিকে শুভ হিসাবে বিবেচনা করা হয় এবং এই মুদ্রা কাছে থাকাকে সমৃদ্ধির লক্ষণ বলে মনে করা হয়। সুতরাং, এই জাতীয় মুদ্রার মালিক হওয়ার জন্য অনেক মানুষই ভাল পরিমাণ অর্থ ব্যয় করে তা ক্রয় করছে।

সুতরাং, যদি আপনার কাছেও মাতা বৈষ্ণ দেবীর মূর্তি খোদাই করা বা '৭৮৬' সিরিজের মুদ্রার সাথে পুরানো ৫ এবং ১০ টাকার মুদ্রা থাকে, তবে তাদের বিক্রি করার সুযোগটি ব্যবহার করুন এবং এগুলি নিলামে বিক্রয় করে ধনী হয়ে উঠুন।

Image source - Google

Related Link - (Mother Dairy Franchise) মাদার ডেয়ারির সাথে আপনার ব্যবসা শুরু করুন আর উপার্জন করুন লক্ষ লক্ষ টাকা

(PM Swamitva Yojana) স্বামীত্ব যোজনার জন্য কীভাবে নিবন্ধন করবেন? এই লিঙ্কে ক্লিক করে সরাসরি আবেদন করুন

English Summary: Do you have 5 and 10 rupees coins? Then now you too can be a millionaire

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.