প্রতিদিন ২জিবি ডেটা সহ দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির Airtel,Jio,Vi

Saikat Majumder
Saikat Majumder
এয়ারটেল,জিও এবং ভিআই বর্তমানে দেশের প্রধান টেলিকম কোম্পানি।

এয়ারটেল,জিও এবং ভিআই বর্তমানে দেশের প্রধান টেলিকম কোম্পানি। এয়ারটেল ,জিও এবং ভোডাফোন আইডিয়া এক মাস আগে তাদের প্রি-পেইড প্ল্যানগুলির দাম বাড়িয়েছে ।এয়ারটেল , জিও এবং ভোডাফোন -এর প্ল্যানে ২৫ শতাংশ পর্যন্ত বৃদ্ধি পেয়েছে। সমস্ত সংস্থার বিভিন্ন ধরণের প্রি-পেইড প্ল্যান রয়েছে যাতে গ্রাহকরা ডেটা সহ কলিং এবং মেসেজ করার সুবিধা পান ।এয়ারটেল , জিও এবং ভোডাফোন আইডিয়া -এরও এমন প্ল্যান রয়েছে ।প্রতিদিন ২ জিবি ডেটা সহ এয়ারটেল , জিও এবং ভোডাফোন আইডিয়া – এর প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক...

এয়ারটেল এর প্রতিদিন ২জিবি ডেটা সহ প্ল্যান

এয়ারটেলের ১৭৯ টাকার একটি প্ল্যান রয়েছে যাতে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যায় ।  এয়ারটেলের  এই প্ল্যানের বৈধতা ২৮ দিন ।  এছাড়াও এয়ারটেল ৩৫৯  টাকা (২৮ দিন),  ৫৪৯  টাকা (৫৬ দিন), ৮৩৮ টাকা (৫৬ দিন) , ৮৩৯ টাকা (৮৪ দিন), ১৭৯৯  টাকা (৩৬৫  দিন), ২৯৯৯  টাকা (৩৬৫  দিন) এবং ৩৩৫৯  টাকার (৩৬৫ দিন)  প্য়াকেজ রয়েছে । এই সমস্ত প্ল্যানগুলিতে  প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে ।

এছাড়াও এয়ারটেলের -এর এই প্ল্যানগুলিতে প্রতিদিন ১০০ টি এসএমএস পাওয়া যায় এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংও পাওয়া যায়। এই সমস্ত প্ল্যানে এক মাসের জন্য ,এমাজন প্রাইম ভিডিও -এর সাবস্ক্রিপশন ফ্রি পাওয়া যাচ্ছে ।  ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন ৮৩৮  টাকায়  এবং ৩৩৫৯  টাকার প্ল্যানে এক বছরের জন্য পাওয়া যাবে।

আরও পড়ুনঃ মারা গেল কিংবদন্তি বাঘিনী 'কলারওয়ালি', 29 শাবকের “সুপার মম”

জিও প্ল্যানে প্রতিদিন  ২জিবি ডেটা

প্রতিদিন ২ জিবি ডেটা সহ জিও-র প্ল্যানের প্রারম্ভিক মূল্য ২৪৯  টাকা। জিও -র ৩,১১৯ টাকার একটি বার্ষিক প্ল্যান রয়েছে । এতেও প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে । জিও -র ২৪৯ টাকার প্ল্যানের বৈধতা ২৩ দিন। এছাড়াও, প্রতিদিন ২ জিবি ডেটা সহ ২৯৯  টাকায় ২৮ দিন ,  ৪৯৯ টাকায়  ২৮ দিন , ৫৩৩ টাকায় ৫৬ দিন, ৭১৯ টাকায় ৮৪ দিন, ৭৯৯ টাকায় ৫৬ দিন, ১,০৬৬ টাকায় ৮৪ দিন,  ২,৮৭৯ টাকায় ৩৬৫ দিন , ৩,১১৯ টাকায় ৩৬৫ দিন প্ল্যান রয়েছে । এই সমস্ত প্ল্যানের সাথে, আপনি সমস্ত জিও অ্যাপের সাবস্ক্রিপশন আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি  এসএমএস পাবেন। এর মধ্যে ডিজনি + হটস্টার  সাবস্ক্রিপশন এক বছরের জন্য ৪৯৯ টাকা, ৭৯৯ টাকা, ১,০৬৬ টাকা এবং ৩,১১৯  টাকার প্ল্যানে পাওয়া যাচ্ছে।

আরও পড়ুনঃ ২০২১ সালে ভারতে বৈদ্যুতিক বাইক বিক্রি বেড়েছে দ্বিগুণেরও বেশি

ভোডাফোন  আইডিয়া  প্ল্যানে প্রতিদিন  ২জিবি ডেটা

প্রতিদিন ২ জিবি ডেটা সহ ভিআই-এর প্ল্যানের প্রারম্ভিক মূল্য ১৭৯ টাকা। এই প্ল্যানের বৈধতা ২৮  দিন। এছাড়াও, কোম্পানির ৩৫৯ টাকায় ২৮ দিন, ৫৩৯ টাকায় ৫৬ দিন এবং ৮৩৯  টাকায় ৮৪ দিনের প্ল্যান রয়েছে, যাতে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পান।

Published On: 17 January 2022, 04:52 PM English Summary: Airtel, Jio, Vi come up with a great plan with 2GB data every day

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters