(Best mileage bike) এই দিওয়ালিতে ৪০ হাজারেরও কমে নিয়ে আসুন রেট্রো লুকের এই বাইক

Saturday, 31 October 2020 07:19 PM
TVS SPORT

TVS SPORT

ভারতে বৈদ্যুতিক যানবাহনের ব্যবসা ক্রমবর্ধমান হলেও উচ্চ মাইলেজ সহ বাইকগুলির চাহিদা যথেষ্টই রয়েছে। তেলের দাম বাড়ার কারণে মানুষ বাইক কেনার আগে আজকাল মাইলেজ সম্পর্কে জিজ্ঞাসা করে। মাইলেজের বিষয়টি বজায় রেখে দ্বি-চাকার অটো মোবাইল সংস্থাগুলি বাজারে উচ্চ মাইলেজ সহ বাইক প্রচলন করছে। উচ্চ মাইলেজ সহ বাইকের প্রতি মানুষের আগ্রহের পরিপ্রেক্ষিতে, আজ আমরা আপনাকে পাঁচটি উচ্চ মাইলেজ সহ বাইক এবং এর দাম সম্পর্কে তথ্য প্রদান করব -

Bajaj CT 100 -

 বাজাজ সিটি ১০০ মাইলেজের ক্ষেত্রে অন্যতম শীর্ষস্থানীয় বাইক। নতুন সিটি ১০০ বিএস ৬ মানক নির্গমন বাইক। এই বাইকটিতে ১০২ সিসির একটি শক্তিশালী ইঞ্জিন রয়েছে, যা ৫,৫০০ আরপিএম-এ ৭.৮ বিএইচপি তৈরি করে। সংস্থার দাবি, এই বাইকটি প্রতি লিটারে ৮৯.৫ কিমি মাইলেজ দেয়। বাজাজ সিটি ১০০ এর এক্স শোরুমের মূল্য ৪৬,৪৩২ টাকা।

TVS Sport -

ভারতীয় দ্বি-চাকার সংস্থা টিভিএস বাজারে অনেকগুলি দুর্দান্ত বাইক চালু করেছে। এর মধ্যে একটি হ'ল টিভিএস স্পোর্ট। এটিতে ১০৯.৭ সিসি ইঞ্জিন রয়েছে, যা ৮.২৯ পিএস পাওয়ার এবং ৮.৭ এনএম এর টর্ক দেয়। এছাড়াও, এটিতে একটি ৪ গতির গিয়ারবক্স রয়েছে। টিভিএস স্পোর্ট বিএস ৬ প্রতি ঘন্টায় ১১০ কিমি মাইলেজ সরবরাহ করে। এর এক্স শোরুম মূল্য ৫৩,৭০০টাকা।

Hero HF Deluxe -

 ভারতে হিরো মোটোকর্প বাইকগুলির খুব ভাল চাহিদা রয়েছে। হিরো এইচএফ ডিলাক্স বিএস ৬ স্ট্যান্ডার্ড নিঃসরণে পাওয়া যায়। এটিতে একটি ১১০ সিসি-র ইঞ্জিন রয়েছে, যা ৭.৯৪ এইচপি শক্তি এবং ৮.০৫ নিউটন মিটার টর্ক দেয়। এই বাইকের মাইলেজ প্রতি লিটারে ৮৮.৫ কিমি, এর এক্স শোরুম মূল্য ৫৯,৮০০ টাকা।

Bajaj Platina -

 বিএস ৬ ইঞ্জিনযুক্ত বাজাজ প্লাটিনার চাহিদাও বাজারে কম নয়। কিক স্টার্ট সহ প্লাটিনা ১০০- এর মূল্য ৪৭,৭৬৩ টাকা। এটিতে ১০২ সিসির একক সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা ৭.৭ এইচপি এবং ৮.৩৪ এনএম এর টর্ক দেয়। এর সাথে, এর ইঞ্জিনটি একটি ৪ গতির গিয়ারবক্স সহ সজ্জিত। এর মাইলেজ প্রতি লিটারে ৭৭ কিমি।

Hero Dawn -

 যে হিরোর রেট্রো বাইক পছন্দ করে তার কাছে এই বাইকটি সব থেকে আকর্ষণীয় হবে। এতে ৯৭.২ সিসি- এর ইঞ্জিন রয়েছে। এছাড়াও, এটিতে একটি ৪ গতির গিয়ারবক্স ট্রান্সমিশন রয়েছে। এর মাইলেজ প্রতি লিটারে ৭২ কিমি এবং এর এক্স শোরুম মূল্য ৩৭,৬২৫টাকা।

Image source - Google

Related link - (Cheapest bike) সস্তায় বাইক খুঁজছেন? ৯০ কিমি মাইলেজের সাথে ৫০ হাজারেরও কমে দীপাবলিতে বাড়িতে নিয়ে আসুন নতুন এই গাড়ি

English Summary: 5 bikes at pocket friendly price with best mileage

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.