Today Rashifal: কেমন যাবে আজ কৃষকদের রাশিফল? জানুন এক ক্লিকে

Saikat Majumder
Saikat Majumder
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

আজকের মেষ রাশিফল

শারীরিক এবং মানসিক শান্তির জন্য মেডিটেশন করলে সুফল পাবেন। শরীরে নজর দিন, বেগতিক হতে পারে। আপনার আজকের দিনটি ভালবাসার রঙে নিমজ্জিত হবে।  ব্যবসায়ীদের বাড়তি আয়ের সম্ভাবনা। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে অশান্তি হতে পারে। পরিবারে সম্প্রীতি বজায় থাকবে, বাড়ির লোকজনের কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা পেতে পারবেন।

আজকের বৃষ রাশিফল

রাশিচক্রের দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। আজ এই রাশির জাতক-জাতিকাদের যেকোনো ইচ্ছা পূরণ হতে পারে। বন্ধু বা বিশেষ কারও সঙ্গে আজ দিনটি উপভোগ করবেন। পরিবারের সকলকে গুরুত্ব দিন।ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখ থাকবে। বাড়ির সদস্যদের মধ্যে ভালোবাসা ও ঐক্য থাকবে।  শরীরের যত্ন নেবেন।

আজকের মিথুন রাশিফল

রাশিচক্রের তৃতীয় রাশি হল মিথুন রাশি।আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। শিক্ষার্থীদের কেরিয়ারের উন্নতি হবে। অর্থের ক্ষেত্রে আজকের দিনটি মোটামুটি কাটবে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন।কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। 

আজকের কর্কট রাশিফল 

রাশিচক্রের চতুর্থ রাশি হল কর্কট রাশি।আজ কর্মক্ষেত্রে জনপ্রিয়তা পেতে পারেন। কিছু মানসিক চাপ থাকা সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না- বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। সামাজিক প্রতিপত্তি বাড়তে পারে। ভাই-বোনের সহায়তায় আপনি ক্ষেত্র বিশেষে সুখকর ফল পাবেন। দিনের শুরুতে যোগা, মেডিটেশন অথবা যে কোনও এক্সারসাইজ করতে পারেন।আজকে যে শেয়ারগুলি আপনি বিক্রি করেবেন অদূর ভবিষ্যতে সেগুলির মূল্য বৃদ্ধি পেতে পারে। নিজেকে সংযত রাখুন।

আরও পড়ুনঃ রাজ্য় জুড়ে বৃষ্টির সম্ভবনা,মকর সংক্রান্তিতেও অধরা থাকবে শীত

আজকের  সিংহ রাশিফল 

আপনার জন্য নিছক আনন্দের দিন।  রাশিচক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। বাড়িতে কোনও ভাল সংবাদ আসতে পারে। দ্বন্দ্ব এড়িয়ে চলুন কারণ এটি আপনার অসুস্থতা বাড়িয়ে তুলতে পারে। গাড়ি না চালানোই ভালো, দুর্ঘটনার যোগ রয়েছে। 

আজকের কন্যা রাশিফল

রাশিচক্রের ষষ্ঠ রাশি হল কন্যা রাশি। আপনার প্রফুল্ল স্বভাব অন্যদের খুশি করবে।  প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে।  উত্তেজনা প্রশমিত করুন। জীবনের সঙ্গে সবকিছু মিলিয়ে দিতে হবে। আজকে কর্মক্ষেত্রে অনেক ভাল কিছুই হবে। 

আজকের তুলা রাশিফল 

রাশিচক্রের সপ্তম রাশি হল তুলা রাশি। মানসিক উদ্বেগের জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে।আজকে সাফল্য নিশ্চিত। কাজে বোধশক্তি প্রয়োগ করুন।আজ আপনি পরোপকারের কাজে মানসিক শান্তি আর আরাম পাবেন। ভবিষ্যত্ ভাবনায় কিছু ইতিবাচক দিক দেখতে পাবেন। অন্যকে অন্ধভাবে বিশ্বাস করার অভ্যাসের কারণে আজ আপনি সমস্যায় পড়তে পারেন।চাকুরিজীবীরা অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আপনার সমস্ত কাজ সুচারুভাবে সম্পন্ন হতে পারে।

আরও পড়ুনঃ বেলুড় মঠে নিভৃতে পালিত হল স্বামী বিবেকানন্দের ১৬০তম জন্মদিন

আজকের বৃশ্চিক রাশিফল

বাড়িতে হোক বা কর্মক্ষেত্রে, আপনার উপর দায়িত্ব বাড়ার সম্ভাবনা রয়েছে।কোনো পরিকল্পনা বাস্তবায়নে অগ্রগতি হবে। শারীরিক এবং মানসিক দিক থেকে ফিট থাকতে, আপনার প্রতিদিন যোগব্যায়াম এবং মেডিটেশন করা উচিত। যানবাহন বা ঔষধ সংক্রান্ত শেয়ার আপনার পক্ষে লাভদায়ক।কর্মজীবনের দিক থেকে একটি উত্সাহজনক দিন যাবে।আপনার প্রবল সহনশীলতা এবং নির্ভীকতা ভীষণভাবে মানসিক ক্ষমতার উন্নতি করবে। কর্মস্থানে নিজের কিছু ভুল শুধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে।

আজকের ধনু রাশিফল

গান-বাজনার ক্ষেত্রে সুনাম বাড়তে পারে। আজ অতিরিক্ত লোভ আপনার জীবনে বিপদ ডেকে আনতে পারে।  আপনি দীর্ঘ সময় ধরে কর্মক্ষেত্রে কারোর সঙ্গে কথা বলার চেষ্টা করছেন, তাহলে আপনি আজ ভাগ্যবান হতে পারেন। বিবাহিত জীবনে সমস্যা কাটাতে সঙ্গীর সঙ্গে সামনাসামনি কথা বলা প্রয়োজন।  আপনি আজ এই সত্যটি বুঝতে পারবেন যে বিনিয়োগ প্রায়শই আপনার জন্য খুব উপকারী হিসাবে প্রমাণিত হয়।  দৈনন্দিক কাজকর্মে সাফল্য ও সুনাম আসবে।

আজকের মকর রাশিফল

আপনার মধ্যে আজ বাড়তি উদ্যম থাকবে।  আপনার ভালবাসার জীবনে আজ একটি সুন্দর মোড় আসবে। জটিল পরিস্থিতিতে সুচিন্তিত সিদ্ধান্তের প্রয়োজন। অফিসে আপনার কাজে সম্পূর্ণ মনোযোগ দিন। সহকর্মীদের অতিরিক্ত বিশ্বাস করবেন না। আপনি সারাদিন অর্থনৈতিক ও সাধারণ কাজে ব্যস্ত থাকবেন।পেশাগত ও ব্যক্তিগত জীবনে আপনার অনেক দায়িত্ব রয়েছে। প্রেম জীবনে সহযোগিতা ও ভালোবাসা বৃদ্ধি পাবে। সন্তানের দিক থেকে ভালো খবর পেতে পারেন।

আজকের কুম্ভ রাশিফল

নতুন গৃহ নির্মাণের শুভ সময় আসছে। দাম্পত্যসুখ বজায় থাকবে।আপনার কাঁধে অনেক কিছু নির্ভর করবে এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনার জন্য মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। অনাদায়ী ঋণ ফেরত আসতে পারে।  এই রাশির জাতকরা পারিবারিক জীবনে ভালো সময় কাটাতে পারেন।খরচ বাড়তে পারে তাই কোনও কিছু কেনা কিংবা বিনিয়োগের ক্ষেত্রে ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিতে হবে। আপনার সুন্দর ব্যবহার পারিবারিক জীবনকে আলোকিত করবে। বিতর্কিত বিষয় থেকে দূরে থাকুন। আজকে প্রেমের কারণে মন ভাল থাকবে। 

আজকের মীন  রাশিফল

রাশিচক্রের শেষ রাশি হল মীন রাশি।  আজকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।  কোনও দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। বিরূপ পরিস্থিতিকে নিজের অনুকূলে আনার চেষ্টা করুন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। শেয়ারের ব্যবসায় যু্ক্ত থাকলে আপনি যথেষ্ট লাভ করবেন । মায়ের সেবায় সুখ পাবেন, তার স্বাস্থ্যের যত্ন নিন । আপনি যদি সরকারী সেক্টরে কাজ করেন তবে আজ আপনি কিছু সুখবর পেতে পারেন।

Like this article?

Hey! I am Saikat Majumder. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters