(TVS Jupiter less than Rs 2,222) উত্সবের এই মরসুমে মাত্র ২,২২২ টাকারও কমে বাড়িতে নিয়ে যান টিভিএস জুপিটার, সাথে পাবেন পাঁচ শতাংশ ক্যাশ ব্যাক

Saturday, 07 November 2020 11:24 PM
TVS Jupiter

TVS Jupiter

উত্সবের এই মরসুমে দ্বি-চাকার উপর প্রচুর অফার রয়েছে। আপনিও যদি কোনও স্কুটি নেওয়ার কথা ভাবছেন, তবে তা কেনার জন্য জন্য এটি ভাল সময়। এখন টিভিএস জুপিটারে  দুর্দান্ত অফার দিচ্ছে, টিভিএসের স্কুটি অন্যতম সেরা বিক্রিত স্কুটার। অফারগুলির মাধ্যমে আপনি কোনও ডাউন পেমেন্ট না করে এই স্কুটারটি কিনতে পারবেন। এছাড়াও রয়েছে আরও এক দুর্দান্ত অফার, আইসিআইসিআই এবং ব্যাংক অফ বরোদা ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে টাকা প্রদানের ক্ষেত্রে পাঁচ শতাংশ ক্যাশ ব্যাক পাওয়া যাবে।

জুপিটারের বৈশিষ্ট্য -

টিভিএস জুপিটারে অনেক অফার রয়েছে, গ্রাহকরা প্রতি মাসে মাত্র ২,২২২ টাকারও কম ইএমআই দিয়ে এই স্কুটারটি তাদের বাড়িতে আনতে পারবেন। সংস্থাটি এতে সাড়ে চার হাজার টাকা পর্যন্ত নগদ প্রদানও করছে। আপনি যদি এই অফারগুলির সুবিধা নিতে চান তবে আর দেরী না করে সত্ত্বর নিকটবর্তী টিভিএস-এর আউটলেটে যোগাযোগ করুন। কারণ এই অফার রয়েছে দিওয়ালি পর্যন্ত।

যদি আপনি এই স্কুটির বৈশিষ্ট্যগুলি সম্পর্কে দেখেন, তবে টিভিএস-এর এই স্কুটারে ইউএসবি চার্জার, স্টোরেজ স্পেস এবং টিন্টেড ভাইসর-এর মতো নতুন বৈশিষ্ট্য রয়েছে। ১১০ সিসি ইঞ্জিন যুক্ত টিভিএস -এর জুপিটার অন্যতম জনপ্রিয় স্কুটার। সংস্থাটি এখনও পর্যন্ত প্রায় ১৫ মিলিয়ন স্কুটার বিক্রি করেছে। টিভিএস জুপিটার হন্ডা অ্যাক্টিভা ৬ জি এর সাথে প্রতিযোগিতা করে চলছে।

শক্তিশালী ইঞ্জিন -

টিভিএস জুপিটার -এর একটি ১১০ সিসির ইঞ্জিন রয়েছে। বিএস ৪ সংস্করণে এই ইঞ্জিনটি ৭.৯ বিএইচপি শক্তি এবং ৮.৪ এনএম পিক টর্ক দেয়। জুপিটার ক্লাসিক ইটি-এফআই স্কুটারটি বাজারে বিভিন্ন রঙে পাওয়া যায়। এটি সানলাইট আইভরি, ব্রাউন এবং নতুন ইন্ডি ব্লু শেড এও উপলব্ধ।

খরচ -

টিভিএস জুপিটার BS৪ এর দাম BS৬ এর চেয়ে কম। BS 4 এর এক্স শোরুম প্রাইস ৪৯,৬৬৬ টাকা এর কাছাকাছি এবং BS৬ এর এক্স শোরুম প্রাইস ৬৩,৮৫২ টাকা থেকে শুরু করে ৭৯,৮৯২ টাকা, যা রাজ্যে প্রযোজ্য করের উপর নির্ভর করে পরিবর্তিত হয়। সংস্থাটি দাবি করেছে যে টিভিএস জুপিটার BS৬ এর চেয়ে ১৫ শতাংশ বেশি মাইলেজ দেয়।

Image source - Google

Related link - (PM Gramin Awas) এখন বাড়ি তৈরিতে সরকারের থেকে পাবেন ২.৬৭ লক্ষ পর্যন্ত ভর্তুকি, এই পদ্ধতিতে আবেদন করুন

English Summary: TVS Jupiter less than Rs 2,222 this festive season, along with five percent cash back

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.