শক্তিমান ১.৩০+ লক্ষ রোটাভেটর বিক্রয়, ভারতে কৃষিকাজের সবচেয়ে বড় রফতানিকারক

Wednesday, 07 April 2021 11:28 PM
Rotavator (Image Credit - Google)

Rotavator (Image Credit - Google)

"শক্তিমান" দেশীয় বাজারে এক লক্ষ প্লাস রোটাভেটার বিক্রি করার লক্ষ্যমাত্রা গ্রহণ করেছে। ৭৪% বৃদ্ধি সহ এই সংস্থাটি ভারত সহ বিশ্বজুড়ে ৯০ টি অন্যান্য দেশে ১,৩০,০০০ প্লাস ইউনিট রোটাভেটর বিক্রয় করেছে।

“শক্তিমান” –এর উদ্ভাবন কেবল ভারতে ফার্ম মেকানাইজেশন (Farm mechanization) বৃদ্ধির জন্য নয়, সাথে এর বৃদ্ধির স্থায়িত্বকরণ নিশ্চিত করাও। "শক্তিমান" এ, আমরা বড় আখ কাটার ৩৯৫ এইচপি, নিউমেটিক প্ল্যান্টার, সাবসয়লার, মিনি অ্যান্ড বিগ রাউন্ড বেলার্স, ব্যানানা মালচার, আর্মড ফ্লাইল মাওয়ারস –এর সাথে ফসল চক্রের সমস্ত ক্ষেত্রে আমাদের সকল পণ্যগুলিকে আরও উন্নত করেছি। যেমন, রোটারি হিলার এবং পটেটো হারভেস্টারের মতো রুট ক্রপ সলিউশনগুলিতে আমাদের জেভি পণ্যগুলি রয়েছে।

আমাদের ব্লেড বিজনেসও এক কোটি সংখ্যার আরেকটি মানদণ্ড তৈরি করেছে এবং সদ্য প্রচলন হওয়া লুব্রিক্যান্ট "লুব্রিয়াম" বাজারে সফলভাবে প্রবেশ করেছে।

আমরা প্রতিটি চ্যানেলের অংশীদার, তাদের পরিবার এবং দলের সদস্যদের সমর্থন এবং অবদানকে ধন্যবাদ জানাই, যারা এই প্যানডেমিক সময়ে কৃষকদের কাছে পৌঁছেছেন এবং তাদের কার্যে সহায়তা করেছেন।

আরও পড়ুন - ফেব্রুয়ারিতে ট্রাক্টর বিক্রয় ১১,২৩০ ইউনিট, ট্র্যাক্টর বিক্রয় খাতে বৃদ্ধি এসকর্টস সংস্থার (Tractor's Sales Rise, Escort Tractor)

এই সাফল্যের বিষয়ে মন্তব্য করে, মিঃ দীনেশ বশিষ্ঠ (Chief Sales & Marketing Officer) জানিয়েছেন, বিগত বছরের মূল শিক্ষা থেকে এই বিষয়টি আমরা সকলে উপলব্ধি করেছি যে "কৃষি" একটি সুস্থায়ী পেশা এবং সৌভাগ্যক্রমে আমরা সবাই এর মধ্যে রয়েছি। আমরা ভারতে কৃষিতে যন্ত্রাংশের ব্যবহার বৃদ্ধিতে সহায়তার জন্য এবং কৃষি যন্ত্রে বৃহত্তম রফতানিকারকদের মধ্যে আমাদের অবস্থানকে সুদৃঢ় করার লক্ষ্যে সর্বদা সচেষ্ট রয়েছি।

আরও পড়ুন - মাহিন্দ্র ফিনান্স: সহজ ট্রাক্টর লোণ এবং কৃষি সরঞ্জাম পান ফিনান্সে, দেখুন আবেদন পদ্ধতি

English Summary: Shaktiman sales 1.30+ lakh Rotavator, the largest exporter of agriculture in India

আপনার সমর্থন প্রদর্শন করুন

প্রিয় অনুগ্রাহক, আমাদের পাঠক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার মতো পাঠকরা আমাদের কৃষি সাংবাদিকতা অগ্রগমনের অনুপ্রেরণা। গ্রামীণ ভারতের প্রতিটি কোণে কৃষক এবং অন্যান্য সকলের কাছে মানসম্পন্ন কৃষি সংবাদ বিতরণের জন্যে আমাদের আপনার সমর্থন দরকার। আপনার প্রতিটি অবদান আমাদের ভবিষ্যতের জন্য মূল্যবান।

এখনই অবদান রাখুন (Contribute Now)

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.