এই জুলাইয়ে মাহিন্দ্রার গাড়িতে পাবেন ৩.০৫ লক্ষ টাকা পর্যন্ত বিশেষ ছাড় (Discount of up to Rs 3.05 lakh on 4 wheeler), তাড়াতাড়ি করুন

KJ Staff
KJ Staff
Mahindra TUV 500
Mahindra TUV 500

নভেল করোনা পরিস্থিতিতে সমগ্র দেশের বিভিন্ন ক্ষেত্রই আর্থিক অবনতির সম্মুখীন। প্রভাব পড়েছে অটোমোবাইল সেক্টরেও। তবে আনলকিং হওয়ার সাথে সাথে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে গাড়ি সংস্থাগুলির বিক্রয়। কিন্তু আগের তুলনায় বিক্রি কম হওয়ায় সংস্থাগুলি পুনরায় বিক্রি বাড়ানোর পরিকল্পনা করেছে। এই উদ্দেশ্যেই বিভিন্ন সংস্থা গাড়ি ক্রয়ে দিচ্ছে বিশেষ ছাড়। সংস্থাটি বিগত মে মাসেও অনেক গাড়িতে ছাড় দিয়েছিল এবং তারা জানায় যে, মে মাসের তুলনায় জুনে তাদের বিক্রয় বেড়েছে। ফলে সংস্থাটি জুলাই মাসের জন্য বিশেষ অফার দেওয়া শুরু করেছে। তাই যারা গাড়ি কেনার পরিকল্পনায় রয়েছেন অথবা গাড়ি কিনতে ইচ্ছুক কিন্তু পুঁজি কম, তারা জেনে নিন মাহিন্দ্রার এই বিশেষ অফার সম্পর্কে, কারণ অনেক কম টাকায় আর বিশেষ ছাড়ে পাবেন এই গাড়িগুলি।

এই মডেলগুলিতে রয়েছে বিশেষ ছাড় -

Mahindra XUV 300 -

গাড়ি নির্মাতা মাহিন্দ্রা তার XUV মডেলটির বিক্রয় বাড়ানোর জন্য ৩.০৫ লক্ষ টাকা পর্যন্ত অফার দিচ্ছে। মাহিন্দ্রার সর্বাধিক বিক্রয়ে থাকা মডেল মাহিন্দ্রা XUV 300- এর উপর মোট ৬৪,৫০০ টাকার ছাড় রয়েছে, যার মধ্যে নগদ ছাড় রয়েছে ৩০,০০০ টাকা পর্যন্ত, ২৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস, ,৫০০ রুপি পর্যন্ত কর্পোরেট ছাড় এবং 5000 টাকা পর্যন্ত অতিরিক্ত অফার অন্তর্ভুক্ত রয়েছে।

Mahindra XUV 500 -

মাহিন্দ্রা XUV 500 –এই মডেলটির উপরও রয়েছে বিশেষ ছাড়। ৩৯,০০০ টাকা পর্যন্ত মোট সুবিধা দেওয়া হচ্ছে, যার মধ্যে ৩০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং ৯,০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ছাড় রয়েছে।

Alturas G4
Alturas G4

Mahindra SCORPIO -

মাহিন্দ্রা SCORPIO ৬০,০০০ টাকা পর্যন্ত মোট সুবিধা দেওয়া হচ্ছে, যার মধ্যে নগদ ছাড় রয়েছে ২০,০০০ টাকা। ২৫,০০০ টাকার এক্সচেঞ্জ অফার এবং ৫,০০০ টাকার কর্পোরেট ছাড়।

Mahindra BOLLERO -

আরেকটি মডেল মাহিন্দ্রা BOLLERO -তে ১৩,৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে, যার মধ্যে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,৫০০ টাকা পর্যন্ত কর্পোরেট ছাড় রয়েছে।

Mahindra KUV 100 NXT -

মাহিন্দ্রার সবচেয়ে সস্তা যানবাহন, মাহিন্দ্রা KUV 100 NXT-তে ৬২,০৫৫ টাকা পর্যন্ত সুবিধা পাওয়া যায়, যার মধ্যে নগদ ছাড়, ৩৩,০৫৫ টাকা, ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ৪,০০০ টাকার কর্পোরেট ছাড় এবং ৫০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট রয়েছে।

Mahindra Alturas G4 -

একই সাথে, সংস্থাটি মাহিন্দ্রা Alturas G4 – এই মডেলটিতে ৩.০৫ লক্ষ টাকা পর্যন্ত অফার দেওয়া হচ্ছে, নগদ ছাড় ২.৪০ লক্ষ টাকা, ৫০,০০০ টাকার একচেঞ্জ বোনাস এবং ১৫,০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ছাড় রয়েছে।

বিশেষ দ্রষ্টব্য – স্থান বিশেষে মূল্য পরিবর্তিত

Image Source - Google

Related Link - প্রতি বছর কোটিরও বেশী মহিলা উপকৃত হয়ে চলেছেন সরকারের মাত্রু বন্দনা যোজনায় (PMMVY), আপনিও আবেদন করুন আর পেয়ে যান ৫০০০ টাকা

গাড়ি কেনার ইচ্ছে অথচ টাকা নেই? বাইকের দামে পাবেন (Buy Maruti car just at the price of a bike) মারুতির এই গাড়ি

৭ শতাংশের পরিবর্তে ৪ শতাংশ সুদের হারে কৃষকদের জন্য লোণ (Loan for farmers), জানুন বিস্তারিত

Like this article?

Hey! I am KJ Staff. Did you liked this article and have suggestions to improve this article? Mail me your suggestions and feedback.

Share your comments

আমাদের নিউজলেটার অপশনটি সাবস্ক্রাইব করুন আর আপনার আগ্রহের বিষয়গুলি বেছে নিন। আমরা আপনার পছন্দ অনুসারে খবর এবং সর্বশেষ আপডেটগুলি প্রেরণ করব।

Subscribe Newsletters