(The new scooter) বাজারে এসে গেল নতুন স্কুটি, ১২ টাকায় মাইলেজ দেবে ৭০ কিমি. সাথে অতিরিক্ত সুবিধা তিন বছরের ওয়ারেন্টি

Tuesday, 04 August 2020 09:02 PM
Techo Scooter

Techo Scooter

নভেল করোনা ভাইরাসের সংক্রমণের মধ্যে সামাজিক দূরত্ব মেনে চলা আবশ্যক। কিন্তু সাধারণ মানুষের ত কর্মক্ষেত্রে যোগ দিতেই হবে। এহেন পরিস্থিতিতে বাস, গাড়িতে অন্যের সংস্পর্শ থেকে বাঁচতে অনেকেই ঝুঁকছেন নিজের গাড়ির দিকে। কিন্তু এই পরিস্থিতিতে মানুষের বাজেটের দিকেও ত লক্ষ্য রাখতে হবে। পকেট সাশ্রয়ী দেখে গাড়ি কেনা জরুরী। এসে গেল তিন বছরের ওয়্যারেন্টি সহ নতুন বৈদ্যুতিক স্কুটার, যা চলবে মাত্র ১২ টাকায় ৭০ কিমি পর্যন্ত। শুনতে বিস্ময়কর লাগছে? জেনে নিন, মার্কেটে নতুন আসা এই দ্বি-চাকার বাহন সম্পর্কে সম্পূর্ণ তথ্য।

টেকো ইলেক্ট্রা নিয়ে এসেছে নতুন বৈদ্যুতিক স্কুটার। সংস্থাটি এটি টেকো ইলেক্ট্রা সাথী নামে চালু করেছে। এটি পুনে ভিত্তিক বৈদ্যুতিক যান প্রস্তুতকারকের স্ব নির্মিত স্কুটার। টেকো ইলেক্ট্রা সাথী বৈদ্যুতিন মোপেডের দাম ৫৭,৬৯৭ টাকা, (অন-রোড, পুনে)। গ্রাহকরা এই দুর্দান্ত স্কুটারটি সংস্থার ওয়েবসাইট থেকে বা +৯১৯৫৪০৫৬৯৫৬৯ নম্বর ডায়াল করে বুক করতে পারবেন। টেকো ইলেক্ট্রা সাথী আসতে চলেছে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকে। এটি বাজারে জেমোপাই মিসোর সাথে প্রতিযোগিতা করবে বলে মনে করা হচ্ছে।

টেকো ইলেক্ট্রা সাথীর বিশেষত্ব -

টেকো ইলেক্ট্রা সাথী- এই বৈদ্যুতিন মোপেডটি দুর্দান্ত বৈশিষ্ট্যযুক্ত। এতে এলইডি হেডলাইটস, সেন্ট্রাল লকিং সিস্টেম, অ্যান্টি-থেফট্‌ অ্যালার্ম, স্মার্ট রিপেয়ার ফাংশন, ফ্রন্ট এবং রিয়ার বাস্কেট এবং ফার্স্ট চার্জিংয়ের মতো বৈশিষ্ট্য রয়েছে। 'সাথী' মোপেডে টেলিস্কোপিক সাসপেনশন, ব্ল্যাক অ্যালয় হুইল, ১০ ইঞ্চি টিউবলেস টায়ার এবং ড্রাম ব্রেকের বৈশিষ্ট্য রয়েছে। টেকো ইলেক্ট্রা সাথী স্কুটারটির তিন বছরের ওয়ারেন্টিও রয়েছে।

কম খরচে দেবে অতিরিক্ত মাইলেজ (Get extra mileage at low price-) -

এটিতে একটি বিএলডিসি মোটর এবং 48v 26Ah লি-আয়ন ব্যাটারি রয়েছে। টেকো ইলেক্ট্রার অংশীদার মোপেড একবার পূর্ণ চার্জ হওয়ার পরে ৬০-৭০ কিলোমিটার পর্যন্ত দূরত্ব অতিক্রম করতে সক্ষম। এটির ব্যাটারি পুরোপুরি চার্জ করতে প্রায় ৪ ঘন্টা সময় লাগে। স্কুটারের চার্জারটিতে ১.৫ বছরের ওয়ারেন্টিও রয়েছে।

সংস্থার দাবি অনুযায়ী, এই মোপেডকে চার্জ দেওয়ার জন্য মাত্র ২.৫ ইউনিট বিদ্যুৎ প্রয়োজন হবে। একবার চার্জ দেওয়ার পর এটি ৬০-৭০ কিলোমিটার পর্যন্ত চলতে পারে অর্থাৎ মাত্র ১২ টাকায় ৬০-৭০ কিমি. যেতে পারবেন আপনি। একই সময়ে, এর শীর্ষ গতি প্রতি ঘন্টা ২৫ কিলোমিটার। স্কুটারটির দৈর্ঘ্য, প্রস্থ এবং উচ্চতা ১৭২০ মিমি x ৬২০ মিমি x ১০৫০ মিমি। এটি স্টিল বেসড রেনফোর্স চেসিস- এ উপলব্ধ।

Image Source - Google

Related link - বিশেষ অফার : (The cheapest scooter) বাজারে এসে গেল ৩ বছরের জন্য বিনামূল্যে পরিষেবা সহ সবচেয়ে সস্তা স্কুটি

(Get a pension of Rs 36,000/-) মোদী সরকারের সহায়তায় এখন আপনিও পাবেন বছরে ৩৬০০০ টাকার পেনশন, আবেদন করুন এই পদ্ধতিতে

স্বল্প বিনিয়োগ মুনাফা অধিক, ২০২০ সালের জন্য (Unique business idea) ইউনিক বিজনেস আইডিয়া

English Summary: The new scooter came in the market, will give 60 km mileage for 12 rupees. Additional benefits with a three-year warranty

CopyRight - 2018 Krishi Jagran Media Group. All Rights Reserved.